পশ্চিমবঙ্গে করোনায় একদিনে মৃত্যু ৯; আক্রান্ত ৮০৬

পশ্চিমবঙ্গে করোনায় একদিনে মৃত্যু ৯; আক্রান্ত ৮০৬

পশ্চিমবঙ্গে করোনায় একদিনে মৃত্যু ৯; আক্রান্ত ৮০৬-

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮০৬ জন। করোনা প্রাণ কেড়েছে ৯ জনের। সুস্থতার হার ৯৮.০৪ শতাংশ।

স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে ৮৯ জন দার্জিলিংয়ের। অর্থাৎ দৈনিক সংক্রমণের নিরিখে ফের প্রথম স্থানে ওই জেলা। দ্বিতীয় স্থানে উত্তর ২৪ পরগনা। একদিনে সংক্রমিত সেখানকার ৮৭ জন। তৃতীয় স্থানে ফের জলপাইগুড়ি। একদিনে সেখানকার ৬১ জনের শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাস। পূর্ব মেদিনীপুর চতুর্থ স্থানে। সেখানে একদিনে সংক্রমিত ৬০ জন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় কম বেশি রাজ্যের বাকি সব জেলা থেকেই নতুন আক্রান্তের হদিশ মিলেছে। ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৫,২৩,৬৩৯।

একদিনে করোনা প্রাণ কেড়েছে রাজ্যের ৯ জনের। মৃত্যুর নিরিখে প্রথম স্থানে হুগলি। একদিনে করোনায় মৃত্যু ৩ জন। দ্বিতীয় স্থানে নদিয়া। একদিনে সেখানে মৃত্যু হয়েছে ২ জনের। এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৮, ০৭৩ জন। একদিনে করোনাকে পরাস্ত করে ঘরে ফিরেছেন ৮৯২ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনাজয়ীর সংখ্যা ১৪,৯৩,৭৭০। গত ২৪ ঘণ্টায় সুস্থতার হার ৯৮.০৪ শতাংশ।  গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষা হয়েছে ৫০ হাজার ০৫৩ জনের। এখনও পর্যন্ত মোট করোনা পরীক্ষা হয়েছে ১,৫৪,৭৮,৬০২ জনের। বর্তমানে রাজ্যে সেফ হোমের সংখ্যা ২০০। - সংবাদ প্রতিদিন