যশোরে শাওন হত্যা মামলালর ৬ আসামী গ্রেফতার

যশোরে শাওন হত্যা মামলালর ৬ আসামী গ্রেফতার

যশোরে শাওন হত্যা মামলার ৬ আসামী গ্রেফতার

যশোর শংকরপুরের শাওন ওরফে টুনি হত্যার সাথে জড়িত অভিযোগে ৬ জনকে গ্রেফতার এবং হত্যার কাজে ব্যবহৃত যন্ত্রপাতি জব্দ করেছে ডিবি পুলিশ।

আজ দুপুরে যশোর ডিবি পুলিশের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গির আলম জানান, ২৫ জুলাই রাত থেকে আজ ২৬ জুলাই ভোর পর্যন্ত যশোর কোতয়ালী ও  ঝিকরগাছা থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত ২ সদস্য সহ মোট ৬ জনকে গ্রেফতার করে পুলিশ। হত্যার কাজে ব্যবহৃত চাকু,চাইনিজ কুড়াল ও মটর সাইকেলও জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো কোতয়ালী  থানার শংকরপুর আশ্রমরোডের বাসিন্দা রবিউল ইসলাম সর্দারের ছেলে ইয়াসিন হাসান ওরফে রানা,ঝিকরগাছার ইস্তা গ্রামের বাসিন্দা মৃত আবদুল কাদের বিশ্বাসের ছেলে হাফিজুর রহমান বিশ্বাসে ওরফে ভ্যাবো,কোতয়ালী থানাধীন ইসাহাক সড়কের বাসিন্দা আমিন মোড়লে ছেলে জয় ,শংকরপুরের বাসিন্দা মৃত কটার ছেলে মানিক, একই এলাকার মিন্টু শেখের ছেলে বিল্লাল হোসেন মৃদুল ও আবদুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ আলী।

তিনি আরও বলেন,নিহত শাওন ও হত্যাকারীরা সকলেই এলাকার চাঁদাবাজ সন্ত্রাসী। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকান্ড ঘটেছে।উল্লেখ্য যশোর শংকরপুর এলাকার চাঁদাবাজ সন্ত্রাসী শাওন ওরফে টুনি গত ২২ তারিখ রাত সাড়ে ১০ টায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয়।