করোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান

করোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান

করোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, টাঙ্গাইল বার সমিতির সাবেক সভাপতি ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল হালিম এ্যাডভোকেট। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) আজ (৩০ জুলাই)ভোরে ঢাকার একটি বোসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো (৭০) বছর।

 

তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি কামরুল ইসলাম জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম এ্যাডভোকেট গত ৪ জুলাই শনিবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন । ৫ জুলাই রোববার প্রাপ্ত ফলাফলে তার করোনা পজিটিভ আসে। সেই থেকেই তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ ভোরে মারা যান বর্ষীয়ন এ রাজনীতিবিদ। আজ বাদ আসর ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রথম জানাযা নামাজ ও গ্রামের বাড়ি সাফলকুড়ায় দ্বিতীয় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম এ্যাডভোকেটের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, উপজেলা নির্বাহী অফিসার মোছা.ইশরাত জাহান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ।