ময়মনসিংহে আওয়ামীলীগের করোনা ফিল্ড হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সরজ্ঞাম প্রদান

ময়মনসিংহে আওয়ামীলীগের করোনা ফিল্ড হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সরজ্ঞাম প্রদান

ময়মনসিংহে আওয়ামীলীগের করোনা ফিল্ড হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সরজ্ঞাম প্রদান-

ময়মনসিংহ প্রতিনিধি:প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় করোনা প্রতিরোধে ময়মনসিংহে আওয়ামীলীগের ফিল্ড হাসপাতালে বিশিষ্ট শিল্প পতি আওয়ামীলীগ নেতা ৫০টি অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সরজ্ঞাম প্রদান করেছে।

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের  আয়োজনে নগরীর পাদ্রী মিশন সড়কে করোনা প্রতিরোধে ফিল্ড হাসপাতালে বিশিষ্ট শিল্প পতি আওয়ামীলীগ নেতা এম এ ওয়াহেদ গতকাল সন্ধ্যায় ৫০টি অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সরজ্ঞাম প্রদান অনুষ্ঠানে সিটি মেয়র ইকরামুল হক টিটু প্রধান অতিথি হিসেবে এসব গ্রহন ও বক্তব্য রাখেন।

আওয়ামীলীগের করোনা প্রতিরোধে ফিল্ড হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সরজ্ঞাম প্রদান অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, বিশিষ্ট শিল্প পতি আওয়ামীলীগ নেতা এম এ ওয়াহেদ, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোমিনুর রহমান জিন্নাহ ও  জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী আজাদ জাহান শামীম ও এম কুদ্দুছ, প্রমুখ বক্তব্য রাখেন।

নগরীর পাদ্রী মিশন সড়কে জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোমিনুর রহমান জিন্নাহ’র নিরাময় ক্লিনিকটিকে করোনা প্রতিরোধে ফিল্ড হাসপাতাল  করা হয়েছে। এই হাসপাতালে করোনার রোগীর জন্য অক্সিজেন সেবাসহ ৫০টি বেড রয়েছে। করোনা প্রতিরোধে ময়মনসিংহ ফিল্ড হাসপাতালে বিনা মুল্যে করোনা রোগীর ঔষধসহ সকল প্রকার সেবা দেয়া হচ্ছে বলে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ জনিয়েছেন।