বরিশাল বিভাগে করোনা ও উপসর্গে ২৮ জনের মৃত্যু

বরিশাল বিভাগে করোনা ও উপসর্গে ২৮ জনের মৃত্যু

বরিশাল বিভাগে করোনা ও উপসর্গে ২৮ জনের মৃত্যু

বরিশাল বিভাগের ৬ জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে  আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। মৃত্যুর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ১৬ জন এবং বাকি ১৪ জন মারা গেছেন উপর্সগ নিয়ে। একই সময়ে মধ্যে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ৬২৪ জন।

শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদফতরের বিভাগীয় পরিচালক ডা. বাসুদেব কুমার দাস।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ১৪ জন এবং করোনায় দুজনের মৃত্যু হয়েছে। এছাড়া বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় আক্রান্ত হয়ে আরও ১২ জনের মৃত্যু হয়েছে।

গতকাল সকাল ৯টায় বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বাসুদেব কুমার দাস এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগের ২৮ জনের মৃত্যু হয়েছে। বরিশাল জেলায় ৫ জন, পটুয়াখালী ও ভোলায় ৪ জন করে এবং ঝালকাঠীতে ১ জন কারোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তারা জেলা উপজেলার বিভিন্ন সরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। এছাড়া শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত হয়েছে ২ জন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন ১৪ জন।

আক্রান্তদের মধ্যে বরিশাল জেলায় নতুন ২০৩ জন নিয়ে মোট ১৫ হাজার ৫৩৫ জন, পটুয়াখালীতে নতুন ১২৭ জন নিয়ে মোট ৫ হাজার ১৩১ জন, ভোলায় নতুন ১৫৬ জনসহ মোট ৪ হাজার ৭৩৪ জন, পিরোজপুরে নতুন ৪৪ জনসহ মোট ৪ হাজার ৬৮২ জন, বরগুনায় নতুন ৪৯ জন নিয়ে মোট ৩ হাজার ২৪৯ জন ও ঝালকাঠিতে নতুন ৪৫ জন নিয়ে মোট ৪ হাজার ২৮২ জন রয়েছেন।