ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ময়মনসিংহে করোনার গন টিকা শুরু

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ময়মনসিংহে করোনার গন টিকা শুরু

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ময়মনসিংহে করোনার গন টিকা শুরু-

ময়মনসিংহ প্রতিনিধি:ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ময়মনসিংহে করোনার গন টিকা কার্যক্রম শুরু হয়েছে।  সকাল থেকে নগরীর প্রতিটি টিকা কেন্দ্রে নারী-পুরুষের উপচে পড়া ভীড়,দীর্ঘ লাইনে দাড়িয়ে তারা টিকা দিচ্ছেন।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটু জানিয়েছেন নগরীর ৩৩টি ওয়ার্ডের ৬৬টি বুথে গনটিকা দেয়া হচ্ছে,২৫ বছরের উর্ধের নাগরিকরা তাদের এনআইডি (ভোটার কার্ড) ও মোবাইল ফোন সাথে নিয়ে টিকা কেন্দ্রে এসে রেজিষ্ট্রেশন করে টিকা দিচ্ছেন।

স্বাস্থ্য বিভাগের ময়মনসিংহ বিভাগের পরিচালক ডাঃ শাহ আলম জানিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩৩টি ওয়ার্ড,১০টি পৌরসভা ও ময়মনসিংহ জেলার ১৪৬টি ইউনিয়ন পরিষদের ২০১টি টিকা কেন্দ্রে আজ শনিবার সকাল ৯টা থেকে গনটিকা দেয়া শুরু হয়েছে।  স্বাস্থ্যবিভাগের ময়মনসিংহ বিভাগের পরিচালক আরো জানিয়েছেন ১৮বছরের উর্ধে সকল নাগরিককে টিকা দেয়া হতে তার মাঝে বয়স্ক ও প্রতিবন্ধিদের প্রধান্য দেয়া হবে সবচেয়ে বেশী।

বিভাগের জামালপুর,শেরপুর,নেত্রকোনা ও ময়মনসিংহ জেলার ৪৬৪টি টিকা কেন্দ্রে করোনার গন টিকা কার্যক্রম লগডাউন শিথিল হওয়ার পর ১৪ আগষ্ট পুরোদমে চলবে।

বিভাগের ময়মনসিংহ সিটির ৩৩টি সহ জেলার বিভিন্ন পৌরসভা ও ইউনিয়নের ২০১টি কেন্দ্রে,নেত্রকোনা জেলার ১০৪টি,জামালপুর জেলার ৯৫টি ও শেরপুর জেলার ৬৪টি কেন্দ্রে গনটিকা দেয়া হচ্ছে।