পরীমণির কস্টিউম ডিজাইনার জিমির বিরুদ্ধে মামলা

পরীমণির কস্টিউম ডিজাইনার জিমির বিরুদ্ধে মামলা

পরীমণির কস্টিউম ডিজাইনার জিমির বিরুদ্ধে মামলা

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার রাজধানীর বনানী থানায় মামলাটি দায়ের করা হয়। জুনায়েদের কাছ থেকে ২২৫টি ইয়াবা বড়ি পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।গুলশানের বিভাগীয় উপ-কমিশনার আসাদুজ্জামান জানিয়েছেন, গোয়েন্দা পুলিশ (ডিবি) মামলাটির তদন্ত করছে।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে গুলশান শুটিং ক্লাব এলাকা থেকে জুনায়েদ করিমকে আটক করা হয়। শনিবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় নাটক ও সিনেমার নির্মাতা চয়নিকা চৌধুরীকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। রাত ১০টায় ডিবি জানায়, তাকে জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ শুক্রবার সাংবাদিকদের জানান, তদন্তের প্রয়োজনে যখন ডাকা হবে, তিনি আসবেন। এই শর্তে তাকে ছাড়া হচ্ছে।

শুক্রবার দুপুরের পর ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ সাংবাদিকদের বলেছিলেন, রিমান্ডে থাকা পরীমণিসহ চারজনকে মামলার অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা যে অন্ধকার জগতে পা রাখলেন, এর পেছনে কারা পৃষ্ঠপোষকতা করেছেন, তাদের আইনের আওতায় আনা হবে। পরীমণির অন্ধকার জগতের পৃষ্ঠপোষকদের একজন জিমি। তার বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। আরেকজন নারী, তাকে নজরদারিতে রাখা হয়েছে।