যশোরে প্রকাশ্যে ৪ পান ব্যবসায়ীকে ছুরিকাঘাত

যশোরে প্রকাশ্যে ৪ পান ব্যবসায়ীকে ছুরিকাঘাত

যশোরে প্রকাশ্যে ৪ পান ব্যবসায়ীকে ছুরিকাঘাত

যশোরে চার পান ব্যবসায়ীকে ছুরি মেরেছে অপু নামে এক দুর্বৃত্ত ও তার সহযোগীরা। আজ (শনিবার) বেলা ১১টার দিকে শহরের চুড়িপট্টি পানহাটে প্রকাশ্যে এই ঘটনা ঘটে।

শুধু তা-ই নয়, চাঁদাবাজ ওই দুর্বৃত্তরা সেখানে থাকা একটি পিকআপভ্যানের চাকায় এলোমেলো ছুরি মারে; রাস্তায় ছড়িয়ে দেয় ব্যবসায়ীদের পান।ছুরির আঘাতে আহতদের চিকিৎসা দিতে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন, পান ব্যবসায়ী আসাদুল (৪০), শাকিল (২৯), ফারুক হোসেন (৪০) এবং বাবলা (২৭)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের খালধার রোড এলাকার অপু (৩২), নিকারিপাড়ার টনি (৩৩), একই এলাকার সাদ্দাম (৩২), সাগর (২৮) এবং তামিম (২৭) পানবাজারে দীর্ঘদিন ধরে চাঁদাবাজি করে। আজ সকালে চাঁদা নিতে এলে ব্যবসায়ীরা তা দিতে অপারগতা প্রকাশ করেন। সেসময় ক্ষিপ্ত হয়ে চাঁদাবাজরা ওই চার পান ব্যবসায়ীকে ছুরি মারে। দাপট দেখাতে তারা দাঁড়িয়ে থাকা একটি পিকআপভ্যান ভাঙচুর ও চাকায় নির্বিচারে ছুরি মারে। আক্রান্তদের চিৎকারে অন্য ব্যবসায়ীরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার তন্ময় বিশ্বাস বলেন, ‘হাসপাতালে চিকিৎসা নিতে দুইজন এসেছিল। তাদের অবস্থা খারাপ না।’

জানতে চাইলে সদর পুলিশ ফাঁড়ির এসআই আল-আমিন বলেন, ‘আমি ঘটনাস্থলে আছি। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযানে আছে।’