যশোর মনিরামপুরে একই দড়িতে ঝুলে মা মেয়ের মৃত্যু

যশোর মনিরামপুরে একই দড়িতে ঝুলে মা মেয়ের মৃত্যু

প্রতীকী ছবি

যশোর প্রতিনিধি: যশোর মণিরামপুরে পিয়া মন্ডল (২২) নামের এক গর্ভবতী গৃহবধূ এবং তার তিন বছরের শিশু কন্যা কথার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে ৫টার দিকে উপজেলার কুলটিয়া গ্রামের ফাল্গুন মন্ডলের বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, কণার মন্ডল তার স্ত্রী পিয়া ও শিশু কন্যা নিয়ে কুলটিয়ার ঐ বাড়িতে ভাড়া থাকতেন। শনিবার বিকেলে ওই বাড়ির রান্না ঘর থেকে একই দড়িতে ঝুলন্ত অবস্থায় তাদের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দু’টি উদ্ধার করেন। 

এলাকাবাসী আরও জানায়, প্রভাষক কণার মন্ডলের অন্য এক নারীর সাথে পরকিয়া রয়েছে। সে ঘটনার জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বেশকিছুদিন ধরে ঝামেলা চলে আসছিলো। শনিবার কণার মন্ডল মাছ ধরতে গেলে এ সুযোগে স্ত্রী পিয়া মন্ডল ও তার একমাত্র মেয়ে কথাকে নিয়ে রান্না ঘরে একই দড়িতে ঝুলে আত্মহত্যা করেছে মনে করছেন তারা। প্রভাষক কণার একই ইউনিয়নের সুজাতপুর গ্রামের ননী গোপাল মন্ডলের ছেলে। পিয়া মন্ডল মশিয়াহাটি ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞানের প্রভাষক কণার মন্ডলের স্ত্রী ও কথা মন্ডল তার একমাত্র কন্যা।