পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের উদ্যোগে শোক দিবস পালিত

পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের উদ্যোগে শোক দিবস পালিত

পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের উদ্যোগে শোক দিবস পালিত-

পাবনা প্রতিনিধি:  পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের উদ্যোগে জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদৎ বার্ষিকী পালন করা হয়েছে। আজ রবিবার সকালে পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়ন কার্যলয়ে স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিলো আলোচনা সভা ও দোয়া মাহফিল।

পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হারিক হোসেন সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা জেলা শ্রমিকলীগের সভাপতি ফুরকার আলী।

পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক শামীম ইসলাম এর পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল মোল্লা, সাংগঠনিক সম্পাদক দুলাল শেখ, কোষাধক্ষ্য টোকন রায়, শ্রমিকলীগ নেতা আমিনুল হক, সিএনজি শ্রমিকলীগ যুগ্ম আহবায়ক মোঃ শামীম, শ্রকিম নেতা আলম হোসেন প্রমুখ।

আলোচনা সভায় বক্তরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং পরিবারের সদস্যদের হত্যাকারীদের বিচারের রায় দ্রুত কার্যকরা করার দাবী জানান। বক্তারা আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকেই দেশ উন্নত হয়েছে। মানুষকে আর না খেয়ে থাকতে হয় না। মানুষের ক্রয়ক্ষমতা বৃদ্ধি পেয়েছে।