বাংলাদেশ সফরে আসা ৯ জনকে রেখে বিশ্বকাপ দল ঘোষণা অস্ট্রেলিয়ার

বাংলাদেশ সফরে আসা ৯ জনকে রেখে বিশ্বকাপ দল ঘোষণা অস্ট্রেলিয়ার

বাংলাদেশ সফরে আসা ৯ জনকে রেখে বিশ্বকাপ দল ঘোষণা অস্ট্রেলিয়ার

বাংলাদেশে সফরে আসা অস্ট্রেলিয়ার  স্কোয়াডের ৯ জনকে রেখে  টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে করেছে  ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। এরমধ্যে দু’জন রিজার্ভ দলে। মূল স্কোয়াডে থাকা সাতজন হলেন- মিচেল মার্শ, ম্যাথু ওয়েড, অ্যাস্টন আগার, মিচেল স্টার্ক, এডাম জাম্পা, জশ হ্যাজলউড ও মিচেল সুয়েপসন। রিজার্ভ খেলোয়াড় হিসেবে আছেন ড্যান ক্রিশ্চিয়ান ও বাংলাদেশ সফরে হ্যাট্টিক করা নাথান  এলিস।

দলের সাথে যোগ করা হয়েছে স্টিভেন স্মিথ-ডেভিড ওয়ার্নার-গ্লেন ম্যাক্সওয়েল। আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপের দল ঘোষনা দলে নতুন মুখ উইকেটরক্ষক জশ ইনগ্লিস।

১৫ সদস্যের দলকে নেতৃত্ব দিবেন নিয়মিত অধিনায়ক অ্যারন ফিঞ্চ।  হাঁটুর ইনজুরি থেকে সুস্থ হয়ে ফিঞ্চ বিশ্বকাপের আগেই সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে। ইনজুরির কারণে বাংলাদেশ সফরে আসেনি অনিনায়ক অ্যারেন ফিঞ্চ।  বাংলাদেশ সফরে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ৪-১ হারে অজিরা।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, ম্যাথু ওয়েড, অ্যাস্টন আগার, প্যাট কামিন্স,  মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন, এডাম জাম্পা, জশ হ্যাজলউড, মার্কুস স্টোয়িনিস, মিচেল সুয়েপসন ও জশ ইনগ্লিস।