জিনের বাদশা'র ফাঁদে পড়া ময়মনসিংহের কিশোরীকে বগুড়া থেকে উদ্ধার

জিনের বাদশা'র ফাঁদে পড়া ময়মনসিংহের  কিশোরীকে বগুড়া থেকে উদ্ধার

জিনের বাদশা'র ফাঁদে পড়া ময়মনসিংহের কিশোরীকে বগুড়া থেকে উদ্ধার

ময়মনসিংহের পুলিশ জিনের বাদশা’র ফাঁদ থেকে এক কিশোরীকে বগুড়ার শাহজাহানপুর থেকে উদ্ধার করেছে। ময়মনসিংহের পুলিশ সুপার আহমারউজ্জামান জানিয়েছেন গত ২৩  আগষ্ট জেলার ফুলপুর উপজেলা থেকে এক কিশোরী  জিনের বাদশার সাথে দেখা করতে বাড়ি থেকে পালিয়ে যায়।

পারিবারিক সূত্রে জানাগেছে একটি অপরিচিত নম্বার থেকে জিনের বাদশা পরিচয় দিয়ে মোবাইলে মেয়েটিকে বলে, "আমি জিনের বাদশা, দরবেশ বাবা বলছি, তোর জন্যে একটা সুসংবাদ আছে,আল্লাহ তোর ভাগ্য খুইল্যা দিছে। তোকে স্বর্ণের চাক্কা দিবো।কোটিপতি বানাবো। আল্লাহ তোর ভাগ্যে রাখছে, তুই স্বর্ণপাতি পাবি, কোটিপতি হবি।তুই আমার কথামতো গাইবান্ধায় আমার নিকট চলে আয় । যদি না আসিস তাহলে তোর মা-বাবা, ভাই-বোন পরিবারের সবাইকে ধ্বংস করে দিবো। আর তুই যে আসবে কাউকে বলতে পারবে না,পিছনে ফিরে তাকাতে পারবি না।"

এসব কথা বিশ্বাস করে মেয়েটি কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়,বিষয়টি ফুলপুর থানা পুলিশকে জানালে  পুলিশ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালায়,গোপন সূত্রে খবর পেয়ে ২৪ আগষ্ট রাতে বগুড়ার শাহজাহানপুর থেকে কিশোরীকে উদ্ধার করলেও জিনের বাদশাকে ধরতে পারেনি। উদ্ধারকৃত কিশোরীকে পরিবারের কাছে হস্তান্ত করা  হয়েছে।