জিয়ার মরণোত্তর বিচার না হওয়া পর্যন্ত সংগ্রাম অব্যাহত থাকবে : তথ্য প্রতিমন্ত্রী

জিয়ার মরণোত্তর বিচার না হওয়া পর্যন্ত সংগ্রাম অব্যাহত থাকবে : তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, বাংলার মাটিতে খুনি জিয়ার বিচার না হওয়া পর্যন্ত সংগ্রাম অব্যাহত থাকবে এবং এটাই হোক আজকের শপথ।
বাংলাদেশ কারো দয়ায় পাওয়া নয় উল্লেখ করে তিনি বলেন; ‘এক সাগর রক্তের বিনিময়ে কেনা বাংলাদেশ। এই বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার, এই বাংলাদেশ ওই খুনি জিয়াউর রহমানের বাংলাদেশ নয়, এই বাংলাদেশ বেগম জিয়া, খুনি রাজাকারের বাংলাদেশ নয়। এই বাংলাদেশ একুশে আগস্ট গ্রেনেড হামলার খলনায়ক খুনি তারেক রহমানের নয়। এই মাটি দেশের বীর বাঙালির মাটি, বাংলার মাটিতে দাঁড়িয়ে একটি শপথ উচ্চারণ করতে চাই খুনি জিয়ার মরণোত্তর বিচার বাংলার মাটিতে না হওয়া পর্যন্ত সংগ্রাম অব্যাহত থাকবে’ এই হোক আজকের শপথ ‘প্রতিমন্ত্রী শুক্রবার  সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিতসভায় এসব কথা বলেন। উপস্থিত নেতা-কর্মীদের মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি হস্তান্তরকালে প্রতিমন্ত্রী বলেন, পবিত্র ভুমি চন্দ্রিমা উদ্যানে খুনির জিয়া নামের কবর থাকতে পারেনা।
তিনি  বলেন, ‘আমরা উন্নয়নের মহাসড়কে হাঁটছি, আমাদের যেতে হবে সমৃদ্ধির সর্বোচ্চ শিখরে। সমৃদ্ধির মহাসড়কে যেতে সবাইকে ঐক্যবব্ধ হয়ে দেশ সেবায় আত্মনিয়োগ করতে হবে।
ডা. মুরাদ হাসান বলেন, ‘আমার নির্বাচনী এলাকার ভোটার আমার মনিব, আমি তাদের সেবক। আপনাদের সেবা করতে চাই সেবক হিসেবে। এটা আমার দায়িত্ব, এর বাইরে আমার কোনো দায়িত্ব নেই। জনগণের সেবক হয়ে বেঁচে থাকতে চাই। বঙ্গবন্ধুর আদর্শে, চেতনা ও মুক্তিযুদ্ধের চেতনার জন্য জীবন বিলিয়ে দিতে পারবো।’
সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সহ সভাপতি মাহবুবুর রহমানঁ হেলাল, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমূখ উপস্থিত ছিলেন ।

সূত্র: বাসস