আবাসিক হল খুলে দেওয়ার দাবি ইবি ছাত্রলীগের

আবাসিক হল খুলে দেওয়ার দাবি ইবি ছাত্রলীগের

আবাসিক হল খুলে দেওয়ার দাবি ইবি ছাত্রলীগের

শিক্ষার্থীদের টিকা নিশ্চিত করে দ্রুত সময়ের মধ্যে আবাসিক হল খুলে দেওয়ার দাবি জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বুধবার দুপুর ৩টায় এ দাবিতে উপাচার্য বরাবর একটি স্মারকলিপি দিয়েছে সংগঠনটির নেতাকর্মীরা। স্মারকলিপিতে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে করোনা টিকাদান কেন্দ্র স্থাপন এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবন ও খেলার মাঠসহ ক্যাম্পাস পরিচ্ছন্নতার দাবিও জানানো হয়। বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান স্মারকলিপিটি গ্রহণ করেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, পরীক্ষার কারণে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় পাশ্ববর্তী এলাকাসহ কুষ্টিয়া ও ঝিনাইদহ শহরে অবস্থান করছেন। তাঁদের কথা বিবেচনা করে ও সাধারণ শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে এসব দাবি জানিয়েছে সংগঠনটি।

স্মারকলিপি প্রদানকালে শাখা ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দিকী আরাফাত, তৌকির ইসলাম মাসুদ, শাহজালাল সোহাগ, বিপুল হোসেন খাঁন, আল-আমিন জোয়ার্দার, হুসাইন মজুমদারসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান বলেন, উপাচার্য স্যার বাইরে থাকায় আমি স্মারকলিপিটি গ্রহণ করেছি। আমরাও চাচ্ছি যতদ্রুত সম্ভব বিষয়গুলো নিশ্চিত করতে। তবুও উপাচার্য স্যার এলে শনিবার এটি নিয়ে বসব। আমরা যোগাযোগ করছি যদি সাস্থ্য অধিদপ্তর মেইনটেইন করতে পারে তাহলে চিকিৎসাকেন্দ্রে টিকা দেওয়ার ব্যবস্থা করব।