বান্দরবানে বজ্রপাতে ২ জনের মৃত্যু

বান্দরবানে বজ্রপাতে ২ জনের  মৃত্যু

বান্দরবানে বজ্রপাতে ২ জনের মৃত্যু

বান্দরবানে বজ্রপাতে দুই যুবকের মৃত্যু হয়েছে। এছাড়া একই ঘটনায় মারা গেছে কৃষকের ৪টি গরু। সোমবার মধ্যরাতে লামা উপজেলার ফাইতং ইউনিয়নের বাঙ্গালীপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।এ বজ্রপাতে মারা গেছেন মো: ইসহাকের ছেলে মোহাম্মদ এনাম (৫০) ও মোহাম্মদ নবী হোসেনের ছেরে মো: শহিদুল ইসলাম (২২)।

ফাইতং ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন জানিয়েছেন, রাতে মোহাম্মদ এনাম ও শহিদুল ইসলাম বাগান পাহারা দেয়ার জন্য গাছের উপর বানানো একটি টংঘরে ঘুমাচ্ছিলেন। রাত ১টার দিকে হঠাৎ বজ্রসহ বৃষ্টিপাত শুরু হলে বজ্রপাতে তারা দু’জন মারা যান।মঙ্গলবার সকালে তাদের খুঁজে না পেয়ে পরিবারের সদস্যরা ওই টংঘরে তল্লাশি করে তাদের লাশ উদ্ধার করে।

জনপ্রতিনিধি ও স্থানীয়রা জানান, বন্য হাতির আক্রমণ থেকে রক্ষা পেতে গাছের উপর টংঘর বানিয়ে বাগান ও ফসলি জমি পাহারার ব্যবস্থা করা হয়। ওই টংঘরে থাকাই কাল হলো তাদের জন্য।লামা থানার তদন্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানিয়েছেন, ঘটনাস্থলে পুলিশ গেছে।

এদিকে একই উপজেলার মেরাখোলা এলাকার হিন্দুপাড়ায় বজ্রপাতে বাসু কুমার দে নামে এক ব্যক্তির ৪টি গরু মারা গেছে। এছাড়া এলাকায় একই দিনের বজ্রপাতে আনসার ব্যাটালিয়ন দফতরে ১৩টি গাছ পুড়ে গেছে।