ঈশ্বরদীতে গুলিবিদ্ধ যুবলীগ কর্মীর অবস্থার অবনতি

ঈশ্বরদীতে গুলিবিদ্ধ যুবলীগ কর্মীর অবস্থার অবনতি

প্রতীকী ছবি

পাবনা প্রতিনিধি:পাবনার ঈশ্বরদীতে গুলিবিদ্ধ হয়েছেন যুবলীগ কর্মী শাহিন হোসেন ওরফে রুটি শাহিন (৩৮) রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। শনিবার (১৭ অক্টোবর ) সন্ধ্যায় উপজেলার আলহাজ্বমোড় বাঁশের হাটের সামনে গুলিবিদ্ধ হন।

শাহিন ঈশ্বরদী পৌর এলাকার আব্দুর রশিদের ছেলে। তিনি ওইখানে বাঁশহাটের খাজনা আদায়কারী হিসেবে কাজ করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলহাজ উচ্চ বিদ্যালয়-সংলগ্ন রমজানের সার্ভিসিং সেন্টারের সামনে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে অজ্ঞাতপরিচয় যুবক গুলি ছুঁড়ে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তার অবস্থা অবনতি ঘটলে তাৎক্ষণিকভাবে রাজশাহীতে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দোকানের পেছন থেকে মাথায় হেলমেট ও মুখে মাস্ক পরা একজন শাহিনকে ৩ রাউন্ড গুলি করে আবার দোকানের পেছনের মাঠ দিয়ে অন্ধকারে চলে যায়। এসময় শাহি মাটিতে লুটিয়ে পড়েন।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, সেখান থেকে ৩টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি জানান, বিষয়টি জানার পর দুষ্কৃতকারীদের গ্রেপ্তার করার জোর দাবি জানিয়েছি।