উপস্থাপনায় সরব পূর্ণিমা

উপস্থাপনায় সরব পূর্ণিমা

নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। একটা সময় নিয়মিতই তার অভিনয়ের ব্যস্ততা ছিল। তবে অভিনয়ের চেয়ে গত কয়েক বছর ধরে উপস্থাপনাতে বেশি সময় দিচ্ছেন এবং তার উপস্থাপনা দর্শক পছন্দ করছেন। মঞ্চ কিংবা টিভি পর্দা দুই জায়গাতেই সাবলীল উপস্থাপনায় দর্শকদের মন কেড়ে নেন এই গুণী শিল্পী।

করোনার ধাক্কা সামলে তিনি আবারো উপস্থাপনায় সরব হয়েছেন। সম্প্রতি দেশ টিভি’র জন্য সেলিব্রেটি শো ‘পূর্ণিমার আলো’র উপস্থাপনা শুরু করেছেন। যদিও অনুষ্ঠানটির প্রচার শুরু হয়েছিল বেশ আগে। তবে করোনার কারণে লকডাউন শুরু হওয়ায় অনেকদিন বন্ধ ছিল অনুষ্ঠানটি।

ফলে নতুন করে পুরনো অনুষ্ঠানটির প্রচার শুরু উপলক্ষে আবারো শুটিং শুরু করেছেন জনপ্রিয় এই নায়িকা। শুরুতে অনুষ্ঠানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। সেই চাহিদা থেকেই নতুন উদ্যমে, নতুন অতিথি দিয়ে, নতুন সেট ফেলে শুটিং চলছে। গত সপ্তাহ থেকে শুটিং শুরু করেছেন পূর্ণিমা। প্রথম পর্বে তার অতিথি হয়েছেন সংগীতশিল্পী আসিফ আকবর ও ডলি সায়ন্তনী।

এদিকে বড় মঞ্চের তারকা নামে আরও একটি অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেছেন প্রথম আলোর অনলাইনের জন্য।

পূর্ণিমা বলেন, উপস্থাপনায় আসলে খুব কম সময় প্রয়োজন হয়। একটা সিনেমায় বিশাল একটা প্রসেস, সময়ের মধ্য দিয়ে যেতে হয়। আর এখন আমি ক্যারিয়ারের যে পর্যায়ে আছি তাতে তো গড়পড়তা কাজ করে কোনো লাভ নেই। তাই আপাতত উপস্থাপনায় একটু বেশি সময় দিচ্ছি।