ঢাকা থেকে ঈশ্বরদী পর্যন্ত ডাবল রেল লাইন হবে: রেলমন্ত্রী

ঢাকা থেকে ঈশ্বরদী পর্যন্ত ডাবল রেল লাইন হবে: রেলমন্ত্রী

রেলমন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন

পাবনা প্রতিনিধি: রেলমন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন বলেছেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করছেন তারই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরিত্যক্ত রেল যোগাযোগকে তিনি সংষ্কার করে আধুনিক ও উন্নত যাত্রী সেবার উপযোগী করে গড়ে তুলেছেন। ঢাকা থেকে ঈশ্বরদী পর্যন্ত ডাবল লাইন হবে।’

মুজিব বর্ষ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে পাবনার ভাঙ্গুড়া উপজেলার বড়ালব্রীজ স্টেশন চত্বরে স্টেশনের যাত্রীদের সুযোগ সুবিধা বৃদ্ধির লক্ষ্যে স্টেশনের আধুনিকায়ন কাজের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ রেলওয়ের মহা পরিচালক ডিএন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ মকবুল হোসেন, লেরপথ মন্ত্রণালয়ের সচিব মোঃ সেলিম রেজা। এসময় স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী স্পেশাল ট্রেনযোগে বড়ালব্রীজ স্টেশনে পৌঁছুলে স্থানীয় সংসদ সদস্যসহ নেতাকর্মীরা তাকে  ফুলেল শুভেচ্ছা জানান। পরে তিনি বড়ালব্রীজ স্টেশনের অধুনিকায়ন কাজের উদ্বোধনের পর চাটমোহর রেল স্টেশনের আধুনিকায়ন কাজের উদ্বোধন করেন।