পাবনায় সিএনজি-লেগুনা সংঘর্ষ, কলেজছাত্রীসহ নিহত ৩

পাবনায়  সিএনজি-লেগুনা সংঘর্ষ, কলেজছাত্রীসহ নিহত ৩

পাবনায় সিএনজি-লেগুনা সংঘর্ষ, কলেজছাত্রীসহ নিহত ৩

পাবনায় সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্রী ও শিশুসহ তিনজন নিহত ও ১১ জন আহত হয়েছে। শনিবার  দুপুর আড়াইটার দিকে পাবনা সদর উপজেলার মালিগাছা নামক স্থানে পাবনা-ঈশ্বরদী মহাসড়কে একটি ড্রাম ট্রাকের চাকা পাংচার হলে অন্য দু’টি বাহনের সাথে সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন পাবনা সরকারি মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থী মতিয়া বিশ্বাস মিথি (১৮)। সে জেলার চাটমোহর উপজেলার পাঁচুরিয়া গ্রামের ইউপি সদস্য মতিউর রহমানের মেয়ে, পাবনা সদর উপজেলার চরঘোষপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে আবদুর রহমান (২) এবং বাপ্পি। তবে বাপ্পির নাম ঠিকানা তাৎক্ষণিকভাবে পুলশ দিতে পারেনি। 

পুলিশ ও এলাকাবাসী জানান, পাবনা থেকে ঈশ্বরদীগামী একটি চলন্ত ড্রাম ট্রাকের চাকা পাংচার হয়ে সিএনজি ও লেগুনার সঙ্গে সংঘর্ষ  হলে এক কলেজশিক্ষার্থী ও শিশুসহ ১৪ জন আহত হয়। পুলিশ ও ফায়ার ব্রিগেড সদস্যরা আহতদের উদ্ধার করে সবাইকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। ভর্তি করার কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা  গেছে।  দুর্ঘটনার পর স্থানীয় লোকজন কিছু সময় সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পাবনার সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চলন্ত ড্রাম ট্রাকের চাকা পাংচার হয়ে সিএনজি ও লেগুনার সঙ্গে সংঘর্ষ হয়। এ ঘটনায় ১৪ জন আহত হলে সবাইকে সদর হাসপাতালে ভর্তি করলে  সেখানে তিনজন মারা যায়। মৃতদেহ তিনটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে ওসি জানান।