পাবনার সুজানগরে ভোট পুনঃ গণনার দাবিতে মামলা

পাবনার সুজানগরে ভোট পুনঃ গণনার দাবিতে মামলা

ফাইল ছবি-

পাবনা প্রতিনিধি:পাবনার সুজানগরে পরাজিত এক ইউপি মেম্বর পুনঃ  ভোট গণনার দাবিতে নির্বাচনী ট্রাইব্যুনাল আদালতে মামলা করেছেন। পাবনা সদর থানার সহকারী জজ এবং নির্বাচনী ট্রাইব্যুনাল আদালতে বুধবার তিনি এ মামলা করেন।

আদালত সূত্রে জানা গেছে, সাতবাড়ীয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে টিউবওয়েল প্রতীকের পরাজিত মেম্বার প্রার্থী বাবু সরদার তাকে সুকৌশলে ও অন্যায়ভাবে হারানোর অভিযোগে ভোট পুনঃ গণনার দাবি জানিয়ে নির্বাচনী ট্রাইব্যুনালে মামলা করেছেন।

মামলার আর্জির বিবরণে জানা যায়, ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে গুপিনপুর সিদ্দিকিয়া হাফিজিয়া মাদরাসা কেন্দ্রে  ভোট গণনার আগে প্রত্যেক প্রার্থীর একজন করে এজেন্টকে কক্ষে ডাকা হয়। ভোট গণনার আগে প্রিজাইডিং অফিসারের নির্দেশে পুলিশ সব এজেন্টের কাছ থেকে ভয় দেখিয়ে ভোট গণনার নির্ধারিত ফরমে স্বাক্ষর (সই) আদায় করে নেয়। এরপর তার এজেন্টকে কক্ষ থেকে বের করে দেয়া হয়। গণনাকারীরা তার টিউবওয়েল প্রতীকের শতাধিক ব্যালট পেপার বাতিল দেখিয়ে প্রতিদ্বন্দ্বী মোরগ মার্কা প্রতীকের জয়নাল হোসেনকে ৪৭ ভোটে বিজয়ী ঘোষণা করেন। এতে প্রমাণিত হয় আমাকে সম্পূর্ণ অন্যায়ভাবে পরাজিত করা হয়েছে। এ জন্য ভোট পুনঃগণনার জন্য নির্বাচনী ট্রাব্যুনালে মামলা করছি।