কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪ ইউনিয়নে ভোট গ্রহন চলছে

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪ ইউনিয়নে ভোট গ্রহন চলছে

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪ ইউনিয়নে ভোট গ্রহন চলছে

কুষ্টিয়া প্রতিনিধি: তৃতীয় ধাপে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন চলছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট গ্রহন চলবে বিকেল ৪টা পর্যন্ত। প্রতিটি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর (নৌকা প্রতিক) পাশাপাশি আওয়ামীলীগের বিদ্রোহী ও  বিএনপি নেতারা স্বতন্ত্র এবং জাসদ মনোনিত প্রার্থীরা মশাল প্রতিক নিয়ে মোট ৯০জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। ইউপি সদস্য পদে রয়েছেন ৬২৪ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে রয়েছেন  ১৭৪জন প্রার্থী। মোট ৩ লাখ ৫২ হাজার ৮৮৪জন ভোটার রয়েছেন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৮ হাজার ৪৭জন এবং নারী ভোটার রয়েছেন ১ লাখ ৭৪ হাজার ৮৩৭জন।

ক্দ্রেগুলোতে নির্বাচনী সরঞ্জাম গতকাল (শনিবার) দেয়া হলেও স্বতন্ত্র প্রার্থীদের দাবীর প্রেক্ষিতে স্বস্ব কেন্দ্রে আজ সকালে ব্যালট পেপার পৌছানো হয়েছে।

এদিকে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে সব ধরনের  নিরাপত্তা ব্যবস্থা। র‌্যাব পুলিশের পাশাপাশি মোতায়েন রয়েছে বিজিবিও। দৌলতপুর উপজেলার ১৪টি ইউনিয়নে সর্বমোট ১৫১টি কেন্দ্রে ভোট গ্রহন চলছে।  ঝুঁকি পুর্ণ কেন্দ্রগুলোতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে ।