ওয়েব দুনিয়ায় মিঠুন

ওয়েব দুনিয়ায় মিঠুন

তারকা মিঠুন চক্রবর্তী

আশির দশকে বড়পর্দা কাঁপিয়ে যাত্রা শুরু করলেও ইদানিং রুপালি পর্দায় তেমনভাবে দেখা যায় না বর্ষীয়ান তারকা মিঠুন চক্রবর্তীকে। বিগত কয়েক বছরে ছোট পর্দায় ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে ‘মহাগুরু’ অর্থৎ সহজ ভাষায় বিচারকের আসনেই গুছিয়ে বসেছেন ‘ডিস্কো ড্যান্সার’।

তবে সম্প্রতি, জানা গেছে পর্দায় ফিরছেন ‘মিঠুনদা’। তবে তা কোনও রিয়েলিটি শো নয়। একদম ওয়েব সিরিজে। তাও বিগ বাজেটের। অর্থাৎ সোজা কোথায় ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতেই স্ট্রিমিং শুরু হবে সেই ওয়েব সিরিজের। মিঠুনের ক্যারিয়ারের এই নতুন পর্বে তার পাশে রয়েছেন কমল হাসানের কন্যা তথা দক্ষিণী তারকা-অভিনেত্রী শ্রুতি হাসান।

জানিয়ে রাখা ভালো, এই একই ওয়েব সিরিজের সুবাদে শ্রুতিও তার ওটিটি ডেবিউ করতে চলেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক মিঠুন ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে বিগত বেশ কয়েক বছর ধরে ওয়েব সিরিজের অভিনয়ের বহু প্রস্তাব পেয়েছিলেন ‘ড্যান্স ড্যান্স’ এর নায়ক। তবে তখন তিনি আগ্রহ প্রকাশ করেননি।

তবে এবারের ছবিটা ভিন্ন ছিল। পরিচালক মুকুল অভয়ঙ্করের এই নতুন ওয়েব সিরিজের কনসেপ্ট শুনে মিঠুন পুরো চিত্রনাট্য শুনতে রাজি হয়ে যান। এই ওয়েব সিরিজে তার চরিত্রটি গুরুত্বপূর্ণ হলেও সিরিজের কেন্দ্রীয় চরিত্রে কিন্ত থাকছেন