নিখোঁজের তিনদিন পর অটোরিক্সা চালকের মৃতদেহ ডোবা থেকে উদ্ধার

নিখোঁজের তিনদিন পর অটোরিক্সা চালকের মৃতদেহ ডোবা থেকে উদ্ধার

নিখোঁজের তিনদিন পর অটোরিক্সা চালকের মৃতদেহ ডোবা থেকে উদ্ধার

নিখোঁজের তিনদিন পর অটোরিক্সা চালকের মৃতদেহ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (০৬ ডিসেম্বর ) দুপুর ১২টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের পাশে রাজাপুরে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।নিহত ব্যক্তি হলেন পাবনা শহরের দক্ষিণ রাঘবপুর এলাকার মৃত তাজ উদ্দিন সেখের ছেলে জাহাঙ্গীর আলম (৫০)।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, জাহাঙ্গীর আলম শুক্রবার (০৩ ডিসেম্বর) রাত ১০টার দিকে অটোরিক্সা নিয়ে বের হন। তারপর থেকে তিনি নিখোঁজ হন। পরদিন শনিবার (০৪ ডিসেম্বর ) সকালে পরিবারের পক্ষ থেকে পাবনা থানায় একটি সাধারন ডায়েরি করে।পথিকদের কাছ থেকে খবর পেয়ে সোমবার দুপুর ১২টার দিকে রাজাপুর পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পাশে মাহতাব রিয়েল এষ্টেট এর একটি ডোবা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। 

পরে ওই পরিবারকে খবর দিলে জাহাঙ্গীরের পরিবার নিহতের পরিচয় সনাক্ত করেন।হত্যার মোটিভ উদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলে ওসি জানান।তবে খোয়া যাওয়া অটোরিক্সাটিও উদ্ধার করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর অটোরিক্সাটি নিয়ে গেছে সন্ত্রাসীরা।ময়না তদন্ত  শেষে মৃতদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয় বলে ওসি জানান।