মামলার বিষয়ে যা বললেন তাহসান

মামলার বিষয়ে যা বললেন তাহসান

জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির কর্মকাণ্ডে সহযোগিতার অভিযোগে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ মামলায় মামলায় যে কোনো সময় তারা গ্রেপ্তার হতে পারেন বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১০ ডিসেম্বর) সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান।

গত ৪ ডিসেম্বর রাজধানীর ধানমন্ডি থানায় মামলাটি করেন সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে সংবাদমাধ্যমে বিষয়টি জানান মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. রাজিব হাসান।
তাহসান বলেন, মামলার বিষয়ে জেনেছেন তিনি। এ বিষয়টি নিয়ে আইনজীবীদের সঙ্গে কথাও বলছেন তিনি। প্রচারক কখনো প্রতিষ্ঠানের সামগ্রিক দায়ভার নেবেন না। সারাবিশ্বে লাখ লাখ প্রতিষ্ঠানের লাখ ব্র্যান্ড অ্যাম্বাসেডর রয়েছে। তারা তো ওইসব কম্পানির সমস্ত দায়ভার নিয়ে বসে নেই। কোম্পানির যখন সমস্যা দেখা যাবে তখন সরে আসবে। প্রচারণার দায়িত্ব পালন করা কোনোভাবেই অপরাধী হতে পারে না।

ক্ষোভ প্রকাশ করে এই গায়ক বলেন, গত ৭ মাস ধরে তিনি মানসিক ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। আর কিছু পত্রিকার চটকদার শিরোনাম দেখে অবাক হয়েছেন তিনি। মামলা হয়েছে ৪ ডিসেম্বর। বৃহস্পতিবার  (৯ ডিসেম্বর) রাতে এই তথ্য প্রকাশ হলো কেন? এর পেছনে কোনো উদ্দেশ্য আছে কি না তা জানেন না তিনি । তাই তিনিও মানহানির মামলা করবেন।