ইবি কর্মকর্তা সমিতির নেতৃত্বে এমদাদ-মুকুট

ইবি কর্মকর্তা সমিতির নেতৃত্বে এমদাদ-মুকুট

ইবি কর্মকর্তা সমিতির নেতৃত্বে এমদাদ-মুকুট

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার এটিএম এমদাদুল আলম ও সাধারণ সম্পাদক পদে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের সহকারী রেজিস্ট্রার ওয়ালিদ হাসান মুকুট নির্বাচিত হয়েছেন।

নির্বাচন শেষে বুধবার (১৫ ডিসেম্বর) রাত ১২টায় প্রধান নির্বাচন কমিশনার ফল ঘোষণা করেন। এর আগে সকাল ১০টা থেকে দুপুর তিনটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ৪৬২ জন ভোটারের মধ্যে ৪৩২ জন ভোট প্রদান করেন।

নির্বাচনে শামসুল ইসলাম জোহা-মীর মোরশেদুর রহমান প্যানেল ও এমদাদুল আলম-ওয়ালিদ হাসান মুকুট প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। নির্বাচনে ১৫টি পদের মধ্যে এমদাদ-মুকুট প্যানেল সভাপতি ও সাধারণ সম্পাদকসগ ৭টি ও জোহা-মোরশেদ প্যানেল ৮ টি পদে জয়লাভ করেছে।

নির্বাচিত অন্য হলেন, সহসভাপতি রুহুল আমীন বাবু, মিজানুর রহমান মজুমদার, যুগ্ম-সম্পাদক আব্দুস সালাম সেলিম, কোষাধ্যক্ষ মো. হুসাইন, প্রচার ও দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংস্কৃতিক সম্পাদক আসলাম হোসেন বকুল, মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা পারভীন, নির্বাহী সদস্য পদে মো. আনোয়ার হোসেন স্বপন, বাদশা মামুনার রশিদ, বাবুল হোসেন, উকিল উদ্দিন, আব্দুর রাজ্জাক ও মিজানুর রহমান।