‘বয়ফ্রেন্ড নেই’ বলে ট্রোলড, ক্ষিপ্ত শ্রীলেখা দিলেন পালটা জবাব

‘বয়ফ্রেন্ড নেই’ বলে ট্রোলড, ক্ষিপ্ত শ্রীলেখা দিলেন পালটা জবাব

শ্রীলেখা মিত্র

 ‘একটা বয়ফ্রেন্ড নেই যাকে বলব যাচ্ছি বাবু…’, দুবাই যাওয়ার পথে সোশ্যাল মিডিয়ায় মজার ছলে একথা লিখেছিলেন শ্রীলেখা মিত্র । তাতেই ট্রোল হতে হল অভিনেত্রীকে। স্বভাবসিদ্ধভাবেই দিলেন পালটা জবাব। 

বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষ্যে সুদূর দুবাইয়ে আয়োজিত হচ্ছে অনুষ্ঠান। সেখানে আমন্ত্রিত বাংলাদেশের ক্রিকেটার সাকিল-আল-হাসান-সহ বহু তারকা। রয়েছেন জনপ্রিয় অভিনেতা ফিরদৌস, মমতাজ বেগম, পূর্ণিমা। এর পাশাপাশি বিজয় দিবসের অনুষ্ঠানে ডাক পেয়েছেন বাংলার দুই তারকা।  শ্রীলেখা মিত্র ও  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দুবাই যাওয়ার পথে ফেসবুকে শ্রীলেখা লেখেন, “ধুস একটা বয়ফ্রেন্ড নেই যাকে বলব যাচ্ছি বাবু, ভীষণ মিস করব তোমায় বেবি… এখন মেয়ে ছাড়া কাউকে টাটা করার নেই।”

অভিনেত্রীর এই পোস্টকে কেন্দ্র করেই নানা মহলে শুরু হয়ে যায় আলোচনা-পর্যালোচনা-সমালোচনা।  এর জেরেই ফেসবুকে শ্রীলেখা লেখেন, “শ্রীলেখা মিত্র এটা লেখার সঙ্গে সঙ্গেই বুঝেছেন কেলো করেছেন। না উনি কোনও দুঃখ-হতাশা থেকে, মানে বয়ফ্রেন্ড না থাকার দুঃখ-হতাশা থেকে এই পোস্ট করেননি।  ফ্লাইটে উঠেই আগে মা-বাবাকে ফোন করতাম, মেয়ে নেহাত ছোট সে তার পড়াশোনার জগৎ নিয়ে আছে, ICSE দিচ্ছে। তাই ওকে বিরক্ত করি না। বাবা চলে যাওয়ার পর অনুভব করলাম… সত্যিই তো আমার কেউ নেই যাকে ঠিকঠাক পৌঁছানোর খবর দেব। তাই হালকা চালে বয়ফ্রেন্ডের বিষয় বলি। প্রচুর ফ্যান-ফলোয়ারদের ভিড়ে হ্যাঁ বিশেষ কেউ এখন আর নেই, কখনও হয়তো মিস করি, অধিকাংশ সময় করি না। প্রেমটা এখন আর ঠিক আসে না, তাই আমার রোমান্টিসিজম প্রকৃতি নিয়ে, নিজেকে নিয়ে, নিজের চিন্তা-ভাবনা নিয়ে।”

পরে সমালোচকদের একহাত নিয়ে শ্রীলেখা আবার লেখেন, “কূপমণ্ডূক মানুষ বৃত্তের বাইরে ভাবতে পারে না, তার ফল যা হওয়ার তাই হয়। শ্রীলেখাকে বোঝা আপনাদের সিলেবাসের মধ্যে পড়ে না বুঝি! শ্রীলেখা নিজেকে ভালবাসে আর তাতেই মগ্ন থাকে। ” আপাতত দুবাইয়ে চুটিয়ে এনজয় করছেন অভিনেত্রী।

সূত্র: সংবাদ প্রতিদিন