কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় ড্রাম ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার (৯ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন ফারুক চেয়ারম্যানের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। বিক্ষুদ্ধ এলাকাবাসী ড্রাম ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয় এবং ফায়ার সার্ভিসের গাড়ী বেশকিছুক্ষণ আটকিয়ে রাখে তারা।

নিহত দুজন একই মোটরসাইকেলের যাত্রী। তারা হলেন দৌলতপুর উপজেলার কৈপালে গ্রামের মৃত হযরত আলীর ছেলে বিদ্যুৎ (৩৭) ও একই এলাকার মৃত ফেরুর ছেলে রাজন (৩৬)বলে নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ১০টার দিকে দৌলতপুর উপজেলার তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়-সংলগ্ন ফারুক চেয়ারম্যানের বাড়ির সামনে ভেড়ামারাগামী দ্রুতগতির একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এদিকে স্থানীয়রা ফায়ার সার্ভিসের গাড়ী আটক রেখে ঘাতক ট্রাকটি আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান জানান, দুই মোটরসাইকেল আরোহীর নিহত হওয়ায় ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। তবে ঘটনাস্থল থেকে কৌশলে চালক পালিয়েছেন। ট্রাক চালককে ধরতে অভিযান পরিচালনা করা হচ্ছে বলে তিনি জানান।