বন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে স্বাধীনতা পূর্ণতা পায় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী

বন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে স্বাধীনতা পূর্ণতা পায় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে স্বাধীনতা পূর্ণতা পায়।  বঙ্গবন্ধু আমাদের স্বাধীন জাতিসত্বার পরিচয় দিয়েছেন।

আজ সোমবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জেলা পরিষদ মিলনায়তনে নৌ পরিবহন মন্ত্রণালয়ের সহযোগিতায় শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এ সব কথা বলেন। এর আগে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি মহাবিজয়ের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের ৫০তম বার্ষিকীতে তাঁর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ করেন প্রতিমন্ত্রী।

এ সময় অন্যান্যের মধ্যে সাবেক চীফ হুইপ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, সাবেক মন্ত্রী লে. কর্ণেল (অব:) ফারুক খান এমপি, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ওয়াসিকা আয়েশা খান এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. সিদ্দিকুর রমান, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া এবং বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ও ফাতেহা পাঠ করেন।

শীতার্তদের কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী আরও বলেন, টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর জন্মভূমি। আমরা টুঙ্গিপাড়াবাসীর কাছে ঋণী। সমগ্র দেশবাসী টুঙ্গিপাড়াকে শ্রদ্ধা ও ভালবাসার চোখে দেখে। আমরা যারা টুঙ্গিপাড়ায় আসি, তারা সাহসী ও অনুপ্রাণিত হই। শীতার্তদের জন্য এক হাজার কম্বল দেয়া হয়।

সূত্র: বাসস