পাবনায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উৎযাপন

পাবনায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উৎযাপন

পাবনায় আনন্দ-উৎসবমুখর পরিবেশে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উৎযাপন

পাবনা প্রতিনিধি:পাবনায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসটি যথাযোগ্য মর্যাদা ও আনন্দ-উৎসব মুখর পরিবেশে উদযাপন করা হয়েছে। সোমবার পাবনা জেলা আওয়ামী লীগ,পাবনা জেলা পরিষদ. পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন দিবসটি পালন করে ।

পাবনা জেলা আওয়ামী লীগ সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন, আলোচনা সভাসহ নানা কর্মসূচি পালন করে।

বিকেলে পাবনা জেলা আওয়ামী লীগের ভারপাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ রেজাউল রহিম লাল এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পাবনা ৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি সহ- পাবনা জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা  আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ছাত্র লীগ, যুবলীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ এর নেতৃবৃন্দ।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে উপাচার্য প্রফেসর ড. এম রোস্তম আলী ও রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ স্মারক ম্যুরাল ‘জনক জ্যোতির্ময়’ চত্বরে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন।

সুজানগর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দিবসটি পালিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পাবনা ২ আসনের সংসদ সদস্য আহম্মদ ফিরোজ কবির, বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র রেজাউল করিম রেজা প্রমুখ।