আমি কোনো অন্যায় করিনি : এফডিসির এমডি

আমি কোনো অন্যায় করিনি : এফডিসির এমডি

আমি কোনো অন্যায় করিনি : এফডিসির এমডি

নিজের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন এফডিসির ব্যবস্থাপনার পরিচালক (এমডি) নুজহাত ইয়াসমিন।তিনি বলেন, ‘আমার তরফ থেকে কোনো অন্যায় করিনি। যারা আমার বিরুদ্ধে অভিযোগ করছেন তারা যদি কথা বলতে চায়, আমি রাজি আছি। কিন্তু তারা যেই অভিযোগ করছেন সেগুলো আমার বিরুদ্ধে আসে না।’রোববার এফডিসিতে এক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শনিবার ১৭ সংগঠনের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান লাগাতার কর্মবিরতির ঘোষণা দেন। সম্মেলনে বলা হয়েছে, এফডিসির এমডি নুজহাত ইয়াসমিনকে এফডিসিতে ঢুকতে দেয়া হবে না।

১৭ সংগঠনের সদস্যরা এ সকল উদ্দেশ্যে আজ এফডিসির মূল ফটকে অবস্থান করেন। তবে তাদের আন্দোলন শুরুর আগেই এফডিসিতে প্রবেশ করেন এমডি নুজহাত ইয়াসমিন।

এ বছর নির্বাচনে বিপুল সংখ্যক পুলিশ ও র‌্যাব মতায়ন নিয়েও অনেক অভিযোগ রয়েছে। এবারের নির্বাচন কমিশনার পীরজাদা শহীদুল হারুণ গণমাধ্যমে জানিয়েছিলেন এমডির অনুমতিতেই সব হচ্ছে। কিন্তু বিষয়টি সংবাদ সম্মেলনে অস্বীকার করে তিনি বলেন, ‘প্রশাসন কীভাবে কাজ করবে সেটি তাদের দাযিত্ব ছিল। আর কর্তৃপক্ষ থেকে যেই অনুমতি দেয়া হয়েছে তারও একটা লিখিত কপি তার কাছে রয়েছে।’

উল্লেখ্য, এবারের চলচ্চিত্র সমিতির নির্বাচনে এফডিসিতে প্রবেশ করতে দেয়া হয়নি ১৭ সংগঠনের সদস্যদের। এ নিয়ে এফডিসি প্রাঙ্গণে উত্তাল পরিবেশ তৈরি হয়েছে।

সূত্র : ইউএনবি