কুমিল্লায় ট্রাকচাপায় অটোরিকশার ৫ আরোহী নিহত

কুমিল্লায় ট্রাকচাপায় অটোরিকশার ৫ আরোহী নিহত

প্রতীকী ছবি

কুমিল্লায় বুড়িচংয়ে ড্রাম ট্রাকের চাপায় সিএনজি চালিত অটোরিকশার চালক-যাত্রীসহ ৫ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুজন।

আজ শুক্রবার সকাল ৬টা ১০ মিনিটে কুমিল্লা-সিলেট আঞ্চলিক সড়কের বুড়িচংয়ের সিন্ধুরিয়াপাড়া কাটাজঙ্গল তুতবাগান এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন - কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর গ্রামের মৃত ছাফর আলীর ছেলে অটোরিকশা চালক মো: জুলহাস মিয়া (৬০), একই গ্রামের আবুল হাশেমের ছেলে জহিরুল ইসলাম (৩৫), বুড়িচং উপজেলা ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর গ্রামের দৌলত খানের ছেলে মো: জালাল (৪০), জেলার দেবিদ্বার থানার ছগুরা গ্রামের মো: ফরিদ মিয়ার ছেলে মো: সাইফুল ইসলাম (৩৩) ও আলমগীর হোসেন (৪২)। এছাড়া আহত ২ জন ময়নামতি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, কুমিল্লা-সিলেট মহাসড়কের তুঁত বাগান এলাকায় একটি ডাম্পট্রাক সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহত হন আরও দুজন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নামতি হাইওয়ে থানায় নিয়ে যায়।

তিনি আরও জানান, আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। ড্রাম ট্রাকটি জব্দ করা হয়েছে