যশোরে প্রকাশ্যে নারী নির্যাতন : গ্রেফতারকৃত ৪ জনের ৩ জনের জামিন

যশোরে প্রকাশ্যে নারী নির্যাতন : গ্রেফতারকৃত ৪ জনের ৩ জনের জামিন

যশোরে প্রকাশ্যে নারী নির্যাতন : গ্রেফতারকৃত ৪ জনের ৩ জনের জামিন

যশোরে চুড়ামনকাটিতে প্রকাশ্যে নারী নির্যাতনের ঘটনায় ইউপি সদস্য সহ গ্রেফতার হওয়া ৪ জনের মধ্যে ৩ জনকে গতকাল বিকেলেই জামিন দিয়েছেন আদালত। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মঞ্জুরুল ইসলাম তাদের জামিন মঞ্জুর করেন।  জামিনকৃতরা হলো ইউপি সদস্য আনিচুর রহমান,আজিম আলী ও তৌহিদ হাসান।

অপর গ্রেফতাকৃত ভুট্টো মন্ডলের আজকে শুনানির দিন । মোঃ মুন্জুরুল ইসলাম,কোর্ট ইন্সপেক্টর মাহাবুবুর রহমান জানান,মামলাটি ১৪৩/৩৪১/৩২৩/৩৫৪/৩৭৯ ও ৫০৬ ধারায় হওয়ার কারণে তারা জামিনে মুক্ত হয়েছে। এলাকাবাসি কেউ এ ব্যাপারে ভয়ে মুখ খুলছে না।

উল্লেখ্য,যশোরে মাহফিল থেকে ফেরার পথে এক তরুণীকে দুশ্চরিত্র আখ্যা দিয়ে অমানুষিক নির্যাতন চালায় এক ইউপি সদস্য ও তার সহযোগীরা। নির্যাতিতের অভিযোগ,কোন কারণ ছাড়াই তার উপর নির্যাতন চালানো হয়েছে। ওই নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার বিষয়টি জনসম্মুখে আসে।

 এ ঘটনায় এদিকে শুক্রবার নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর ইতির পিতা সাহেব আলী বাদী হয়ে ইউপি সদস্য আনিচুর রহমান, তার সহযোগী ভুট্টো, আজিম আলী ও তৌহিদ হাসান এই ৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। এরপর শুক্রবার রাতে অভিযান চালিয়ে ইউপি সদস্য আনিচুর রহমান সহ চারজনকে আটক করে ডিবি পুলিশ। আটকের পর ৪ জনের মধ্যে ৩ জন জামিনে মুক্তি পায়।