সুজানগর পৌরসভার টিকাদানকারী কর্মচারী আল আমিন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

সুজানগর পৌরসভার টিকাদানকারী কর্মচারী আল আমিন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

সুজানগর পৌরসভার টিকাদানকারী কর্মচারী আল আমিন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

পাবনার সুজানগর পৌরসভায় কর্মরত টিকাদানকারী কর্মচারী আলামিন হত্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে পাবনা জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশন। মানববন্ধন শেষে পাবনা জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।বুধবার (২৩ মার্চ ) পাবনা পৌরসভার প্রধান ফটকের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রুখসানা পারভীন, সহ দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, রাজশাহী বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মতিউর রহমান, পাবনা জেলা কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক বাবুল হোসেনসহ নয়টি পৌরসভার নির্বাহী প্রকৌশলী, সচিব, একাউন্টেন্টসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী  বৃন্দ।

বক্তারা বলেন, আল আমি একজন সৎ কর্মঠ ভালো মানুষ ছিলেন। আল আমিন হত্যার এজারভুক্ত আসামীদেরকে গ্রেফতার করে দ্রুত সুষ্ঠু বিচার ও কঠোর শাস্তি দিতে হবে। এসময় কঠোর আন্দোলনের হুমকি দিয়েছেন পাবনা  জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ। মানববন্ধন শেষে পাবনা জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেন তারা।উল্লেখ্য, গত ১৪ মার্চ সদর উপজেলার সাদুল্লাপুরে আল আমিনকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

এ হত্যাকান্ডের ঘটনায় সুজানগর উপজেলা আওয়ামীলীগের ৩৩ জন নেতা-কর্মীর বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এ হত্যাকান্ড ও মামলাকে কেন্দ্র করে সুজানগর উপজেলা আওয়ামীলীগের মধ্যে অন্তর্দ্বন্দ্ব ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।