ইসরাইলে বন্দুকধারীর গুলিতে নিহত ৫

ইসরাইলে বন্দুকধারীর গুলিতে নিহত ৫

ফাইল ছবি

ইসরাইলের তেলআবিবে বন্দুকধারীর হামলায় কমপক্ষে ৫ জন নিহত হয়েছেন।  ইসরাইলের জাতীয় অ্যাম্বুলেন্স পরিষেবারত দিয়ে রয়টার্স জানিয়েছে, ইসরাইলে ভয়ঙ্কর হামলার সর্বশেষ ঘটনা এটি।

ইসরাইলি শহর তেল আবিবের একটি অতি-অর্থোডক্স শহরতলি বেনি ব্রাকে গুলি করার আগে একজন বন্দুকধারী কমপক্ষে পাঁচজনকে হত্যা করেছে।

ইসরাইলের টেলিভিশন স্টেশনগুলোতে প্রচারিত ভিডিওতে দেখা যায়, একজন ব্যক্তি কালো পোশাক পরিহিত এবং তিনি ইসরাইলের রাজধানীর তেল আবিবের শহরতলি বেনি ব্রাকের একটি রাস্তায় দিয়ে হেঁটে যাচ্ছেন। এ সময় তিনি অ্যাসল্ট রাইফেলের দিকে ইঙ্গিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, অ্যাপার্টমেন্টের ব্যালকনিতে এবং তার পর রাস্তায় ও একটি গাড়িতে থাকা মানুষকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেন তিনি।

ম্যাগেন ডেভিড অ্যাডোম অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে, বন্দুকধারীর হামলায় কমপক্ষে পাঁচজন নিহত হয়েছেন। অ্যাম্বুলেন্সের মুখপাত্র জাকি হেলার বলেন, ওই দুর্বৃত্তও নিহতে হয়েছেন। তবে কে বা কারা তাকে গুলি করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এর আগে গত সপ্তাহে ইসরাইলের দক্ষিণাঞ্চলীয় শহর বিয়ারশেবাতে ছুরিকাঘাত ও গাড়িচাপায় চারজন নিহত হন। পরে একজন পথচারীর গুলিতে তিনিও নিহত হন।