যশোরে নিখোঁজের ৪ দিন পর যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

যশোরে নিখোঁজের ৪ দিন পর যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

যশোরে নিখোঁজের ৪ দিন পর যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

নিখোঁজের ৪ দিন পর যশোরের মনিরামপুর থেকে মাটির নিচে পুঁতে রাখা এক যুবকের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার, এ ঘটনায় একজনকে আটক করেছে পিবিআই।

নিহতের নাম  ইকরামুল (২২),সে মনিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের ভরতপুর গ্রামের মালেশিয়া প্রবাসী মফিজুর রহমান এর ছেলে।

যশোর পিবিআইয়ের পরিদর্শক শামীম মুসা জানান,এক বছর আগে প্রতিবেশি মাস্টার্স পড়ুয়া আমিনুরের সাথে বিবাদ সৃষ্টি হয় ইকরামুলের। সেই বিবাদের জের ধরে ইকরামুলকে খুনের ফাঁদ পাতে আমিনুর। পরিকল্পনা অনুযায়ি ইকরামুলের বন্ধু মেহেদী ফোন করে তাকে। বন্ধু মেহেদীর ডাকে গত ২৮ মার্চ সন্ধ্যায় মশ্বিননগর গনির মোড় এলাকায় আসে ইকরামুল। এরপর থেকেই নিখোঁজ হয় সে। তিনি আরও জানান, ৩০ মার্চ যশোরের পিবিআইয়ের কাছে একরামুল হোসেন নামে এক শিক্ষার্থীর নিখোঁজের অভিযোগ আসে।  জিডিতে বলা হয় ইকরামুলকে গত ২৮ তারিখ থেকে পাওয়া যাচ্ছে না।

তার পর থকে পিবিআইয়ের একাধিক টিম ইকরামুলের পরিবারের সাথে কথা বলে। কথার বলার এক পর্যায়ে আমরা তার প্রতিবেশি আমিনুরকে সন্দেহ করি। গতকাল রাতে সন্দেহ ভাজন আমিনুর রহমানকে আটক করা হয়।  তাকে জিজ্ঞাসাবাদ করে ভিকটিম ইকরামুলকে হত্যার কথা সে স্বীকার করে। পরে তার দেখানো জায়গা আজ দুপুরে উপজেলার শৈলী মাঠের মধ্যে থেকে  মাটি চাপা দেয়া অর্ধ গলিত ইকরামুলের  লাশ উদ্ধার করা হয়।  আটক যুবক আমিনুর একই গ্রামের হোসেন আলীর ছেলে ।