ঢাকা কলেজস্থ সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ পরিষদের (সুন্দরবন) প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ঢাকা কলেজস্থ সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ পরিষদের (সুন্দরবন)  প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ঢাকা কলেজস্থ সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ পরিষদ (সুন্দরবন)

ঢাকা কলেজস্থ সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ পরিষদের (সুন্দরবন)  মাসিক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার (৩১ মার্চ বিকাল ৪টায় ঢাকা কলেজের বিজয় চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মো. রমজান আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মো.বাবলুর রহমান বাবলু। বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র কল্যাণ পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো.আশিকুজ্জামান রানা, ছাত্র কল্যান পরিষদের সহ-সভাপতি ও ঢাকা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো.জাহাঙ্গীর গাজি। এছাড়া ছাত্র কল্যাণ পরিষদের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বাবলুর রহমান বাবলু বলেন, ছাত্র কল্যান পরিষদ সব সময় ছাত্রদের কল্যাণে কাজ করে।আগামীতে ছাত্রদের কল্যানে কাজ করে যাবে। ছাত্র কল্যান পরিষদ অভিভাবকের মতো  ছাত্রদের পাশে দাঁড়ায়।

বিশেষ অতিথির বক্তেব্যে আশিকুজ্জামান রানা বলেন, জেলার প্রত্যান্ত অঞ্চল থেকে যে সকল ছাত্ররা অভিভাবক ছাড়া ঢাকা শহরে আসে তাদের পাশে দাঁড়ায় জেলা ছাত্র কল্যাণ পরিষদ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকা কলেজস্থ সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. আবু মুছা।