যশোরে হাসপাতালের লিফটের নিচ থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

যশোরে হাসপাতালের লিফটের নিচ থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

যশোরে হাসপাতালের লিফটের নিচ থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

যশোর শহরের রেল রোডে অবস্থিত একটি বেসরকারী হাসপাতালের লিফটের নিচ থেকে মফিজুর রহমান নামে ঝিনাইদহের কালীগঞ্জের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই হাসপাতালে চিকিৎসাধীন মাকে দেখতে এসে নিখোঁজ হন তিনি। দুইদিন পর তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ হাসপাতালের ম্যানেজার ও দুই লিফটম্যানকে জীজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে।নিহত মফিজুর রহমান কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের বাসিন্দা।

নিহতের স্বজনরা জানান, মফিজুর রহমানের মা পায়ে আঘাতপ্রাপ্ত হওয়ায় অস্ত্রোপ্রচারের জন্য তাকে গত ২৭ মার্চ যশোরের এইু হাসপাতালে ভর্তি করা হয়। তিনি প্রতিদিনই মাকে দেখতে হাসপাতালে আসতেন। সর্বশেষ ৩১ মার্চ তিনি মাকে দেখে হাসপাতালের ওষুধের বিল মেটানোর জন্য নিচে নামেন। এরপর থেকে তার আর খোঁজ মিলছিলো না। যে কারণে তার ছেলে যশোর কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এছাড়া বিষয়টি র‌্যাবকেও জানানো হয়। দুইদিন পর আজ হাসপাতাল থেকে জানানো হয় হাসপাতালের পার্কিং গ্রাউন্ডে লিফটের কাছ থেকে গন্ধ বের হচ্ছে। এরপর পুলিশ গিয়ে গলিত একটি লাশ উদ্ধার করে। পরে মফিজুর রহমানের পরিবারের লোকজন ওই মরদেহ শনাক্ত করেন। তবে কি কারণে হত্যা করা হয়েছে সে বিষয়ে পরিবারের লোকজন কিছু জানাতে পারেনি।

এদিকে যশোর চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ, আকিকুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এ ঘটনায় জীজ্ঞাসাবাদের জন্য হাসপাতালের ম্যানেজার আতিয়ার রহমান, লিফটম্যান জাহিদ গাজী ও আব্দুর রহমানকে হেফাজতে নেয়া হয়েছে।