যৌতুক না পেয়ে শিশু শ্যালককে অপহরণের পর হত্যা, ঘাতক আটক

যৌতুক না পেয়ে শিশু শ্যালককে অপহরণের পর হত্যা, ঘাতক আটক

যৌতুক না পেয়ে শিশু শ্যালককে অপহরণের পর হত্যা, ঘাতক আটক

যৌতুকের টাকা না দেয়ায় তিন বছর বয়সী শ্যালক অপহরণ করে হত্যার অভিযোগে আবু বকর ফরিদ নামে এক যুবককে আটক করেছে যশোর পুলিশ। আজ দুপুরে যশোর জেনারেল হাসপাতাল থেকে তাকে আটক করা হয়। পুলিশ মৃত রেহানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আটক আবু বকর ফরিদ ঢাকার যাত্রাবাড়ি থানার মাতুইল জঙ্গলবাড়ি এলাকার মীর সাঈদুল ইসলামের ছেলে। সে মাদকাসক্ত বলে জানিয়েছে পুলিশ।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন বিকালে সাংবাদিকদের জানান,আবু বকর ফরিদের ভাষ্য মতে সে মানিকগঞ্জের দৌলতপুর থানার চরকাটারি গ্রামের ওমর বার্বুচির মেয়েকে বিয়ে করে। সম্প্রতি সে শ^শুরের কাছে কিছু টাকা দাবি করেছিলো। শ^শুর টাকা না দেয়ায় গতকাল সোমবার সন্ধ্যায় তিন বছর বয়সী শ্যালক রেহানকে অপহরণ করে সে।

এরপর তাকে বাসযোগে যশোর নিয়ে আসে।বাসের মধ্যেই মুখ চেপে সে তার শ্যালককে নানাভাবে আঘাত করে.এতে শিশুটি  জখম হয়। গুরুতর অসুস্থ হয়ে পড়লে রেহানকে আজ দুপুর  ১২টার দিকে সে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে নিজের সন্তান পরিচয়ে ভর্তি করে। ভর্তির কিছু সময় পর রেহান মারা যায়। এসময় হাসপাতালে কর্তব্যরত পুলিশ সদস্যদের সন্দেহ হলে তারা আবু বকর ফরিদকে জিজ্ঞাসাবাদ করে। এরপর সে ওই শিশুকে অপহরণ করে নির্যাতনের বিষয়টি স্বীকার করে।