নারায়ণগঞ্জে অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জে অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার

প্রতীকী ছবি

মহাসড়কে ডাকাতির প্রস্তুতির সময় বিদেশী পিস্তল ও বেশ কিছু দেশীয় অস্ত্রসহ সাত ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-২। 
জেলার বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের কেওঢালা এলাকার অলিম্পিক ইন্ডাস্ট্র্রিজের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়। রোববার ভোর চারটায় তাদের গ্রেফতার করা হয়।      

র‌্যাব-২ এর অতিরিক্ত পুলিশ সুপার বীনা রাণী দাস পিপিএম (সেবা) জানান, গ্রেফতারকৃতরা হচ্ছে ডাকাত সর্দার মো. মহব্বত হোসেন গাদু (৪০), মো. জাহাংগীর (৩৫), মো. স্মরণ খান (১৯), মো. কাউছার হামিদ (২১), মো. নুরনবী মিয়া (২২), মো. পাপুল শেখ ওরফে মহির উদ্দিন (২২), শ্রী সুজন চন্দ্র সরকার ওরফে সুজল (১৯)।

তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দু’টি গুলি, একটি ওয়ান শ্যুটারগান, দু’টি টর্চলাইট, একটি চাপাতি, দু’টি রামদা, একটি করাত, দু’টি ছুরি, একটি হাতুড়ি, একটি দা, একটি চেইন, একটি প্লাস, একটি রড এবং বেশ কিছু দড়ি উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা বাংলাদেশের বিভিন্ন এলাকায় বাড়ি, গরুবাহী ট্রাক, মালবাহী ট্রাক ও বিভিন্ন মালামালের গুদামে ডাকাতি করে আসছে। 

তারা বিগত ১০ বছর ধরে গাইবান্ধা, গাজীপুর, নারায়ণগঞ্জ, গোপালগঞ্জ এলাকায় ডাকাতি করেছে। গ্রেফতারকৃত ডাকাত সর্দার মো. মহব্বত হোসেন গাদুর বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় অস্ত্র ও দস্যুতাসহ দু’টি মামলা রয়েছে। এ বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সূত্র: বাসস