'পাবজি' খেলতে নিষেধ করায় মাকে গুলি হত্যা

'পাবজি' খেলতে নিষেধ  করায় মাকে গুলি  হত্যা

'পাবজি' খেলতে নিষেধ করায় মাকে গুলি হত্যা

মোবাইলে গেম খেলতে নিষেধ করেছিলেন মা। তাই তাকে গুলি করে হত্যা করে ঘরে লুকিয়ে রেখেছিল ছেলে।ভারতের উত্তরপ্রদেশের লখনৌতে এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, ১৬ বছরের তরুণ মোবাইল গেমে আসক্ত হয়ে পড়েছিল। এ নিয়ে তার সঙ্গে মায়ের নিয়মিত সমস্যা হতো। দিনকয়েক আগে তরুণের মা তাকে গেম খেলতে নিষেধ করেন, তখনবাড়িতে রাখা বাবার লাইসেন্সড পিস্তল থেকে মাকে লক্ষ্য করে গুলি চালায় ছেলে।

গুলি মায়ের কপালে গিয়ে লাগে। কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। এরপর দেহটি ঘরেই এক জায়গায় লুকিয়ে রাখে সে। এয়ার ফ্রেশনার কিনে গন্ধ আটকানোর চেষ্টা করে। ঘটনার সময় ঘরে তরুণের ৯ বছরের বোনও ছিল। তাকেও সে হুমকি দিয়েছিল।

তরুণের বাবা থাকেন পশ্চিমবঙ্গে। সেখানে তিনি সেনাবাহিনীতে চাকরি করেন। ঘটনার পর বাবাকে ফোন করে তরুণ বলে, বাড়িতে এক ইলেকট্রিশিয়ান এসেছিল। সে এসে মাকে খুন করে। পশ্চিমবঙ্গ থেকেই বাবা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে ছেলেটির সঙ্গে কথা বলেই বুঝতে পারে, সে মিথ্যে বলছে। এরপর তাকে থানায় নিয়ে গিয়ে জেরা করলে সে অপরাধস্বীকার করে।

ছেলেটি যেহেতু নাবালক, তাই মামলাটি জুভেনাইল আদালতের হাতে তুলে দেওয়া হয়েছে। মনোবিদদের একাংশের বক্তব্য, সম্প্রতি মোবাইলের গেম আসক্তির পর্যায়ে পৌঁছে গেছে। তার থেকে এমন আরো ঘটনা ঘটার আশঙ্কা আছে।

সূত্র : ডয়চে ভেলে