নাটোরে বিপুল পরিমান নকল বিড়ি জব্দ

নাটোরে বিপুল পরিমান নকল বিড়ি জব্দ

নাটোরে বিপুল পরিমান নকল বিড়ি জব্দ

নাটোর জেলার লালপুর উপজেলার নুরুল্লাপুর নামক স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণে নকল বিড়ি, নকল সিগারেট পেপার, নিষিদ্ধ পলিথিনসহ বিড়ি তৈরির বিভিন্ন নকল উপকরন জব্দ করা হয়েছে। শনিবার (১১ জুন) বিকালে উপজেলার নুরুল্লাপুর নামক স্থানে অভিযান চালিয়ে এসব নকল উপকরন জব্দ করেন আকিজ বিড়ি ফ্যাক্টরী কর্তৃপক্ষ।

আকিজ বিড়ি ফ্যাক্টরী কর্তৃপক্ষ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার ঈশ্বরর্দী উপজেলার পাশ্ববর্তী নাটোর জেলার লালপুর উপজেলার নুরুল্লাপুর নামক স্থানে অভিযান চালিয়ে নকল বিড়ি, নকল সিগারেট পেপার, নিষিদ্ধ পলিথিনসহ বিড়ি তৈরির বিভিন্ন নকল উপকরন জব্দ করা হয়। বিড়ি তৈরির বিভিন্ন নকল উপকরনসহ সাহিন হোসেন নামের এক ব্যক্তিকে ধরা হয়।

এসময় সাহিন হোসেন কাছ থেকে ১০ লক্ষ শলাকা নকল আকিজ বিড়ি, ৭০ হাজার নকল ঠোস,  ২ রীম নকল লেবেল, ৩ রীম নকল ফিল্টার, ৪টি হিটার মেশিন, ২০ কেজি তামাক, ৩ টি নকল সিল, ২০ হাজার নকল সিগারেট পেপার, ৯ কেজি  নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়।

জব্দকৃত সকল নকল উপকরন পুড়িয়ে ফেলা হয় এবং সাহিন হোসেনের কাছ থেকে লিখিত জবানবন্দি নেওয়া হয়। লিখিত  জবানবন্দিতে তিনি ভবিষ্যতে এই ধরনের কাজ না করার প্রতিশ্রুতি দেন।