রাজধানীতে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর তেজগাঁওয়ে পূর্ব নাখালপাড়ার একটি বাসায় রহস্যজনক ভাবে একবৃদ্ধার  মৃত্যু হয়েছে। আজ রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। চিকিৎসকরা জানিয়েছেন, মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া সংবাদমাধ্যমকে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

নিহত বৃদ্ধার নাম-আনোয়ার হোসেন (৬৫)। বাড়ি মানিকগঞ্জের সিঙাইর উপজেলার পারিল বলদাধায়। তিনি তেজগাঁও পূর্ব নাখালপাড়ার একটি বাড়ির দ্বিতীয় তলায় থাকতেন।

আনোয়ার হোসেনকে হাসপাতালে নিয়ে যাওয়া বোনজামাই শেখ সিরাজ উদ্দিন সংবাদমাধ্যমকে জানান, আনোয়ারের বোন অর্থাৎ সিরাজের স্ত্রী শাহিনা আক্তার, তাদের ছেলে-মেয়ে ও আনোয়ার তৃতীয় তলা বাড়িটির দ্বিতীয় তলায় থাকতেনন। বাড়িটি সিরাজ উদ্দিনের। তিন বছর ধরে তাদের সঙ্গেই থাকতেন আনোয়ার। ছোটবেলা থেকেই মানসিক সমস্যা ছিল তার। বিয়েও করেননি তিনি। সবসময় বাসায় বেলকুনিতে চেয়ারে বসে থাকতেন।

তিনি বলেন, সকালে তিনি বাড়ির বাইরে ছিলেন। ৮টার দিকে খবর পান বাড়িতে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন আনোয়ার। পরে তাকে হাসপাতালে নিয়ে যান।

আনোয়ারোর বোন শাহিনা আক্তার সংবাদমাধ্যমকে জানান, সকালে তিনি শুয়ে ছিলেন। হঠাৎ শব্দ শুনে বেলকুনিতে গিয়ে পড়ে থাকতে দেখেন তার ভাই আনোয়ারকে। তিনি নিজে নিজেই গ্রিলের সাথে মাথা আঘাত করতে পারে বলে দাবি করেন তিনি।