জলা পরিষদের আয়োজনে বঙ্গবন্ধুর স্বপ্ন ও কাঙ্খিত উন্নয়ন শীর্ষক ব্যান্ডবুকের মোড়ক উন্মোচন

জলা পরিষদের আয়োজনে বঙ্গবন্ধুর  স্বপ্ন ও কাঙ্খিত উন্নয়ন শীর্ষক ব্যান্ডবুকের মোড়ক উন্মোচন

ছবি- নিউজজোন বিডি

কুষ্টিয়া প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষ্যে কুষ্টিয়া জেলা পরিষদের আয়োজনে বঙ্গবন্ধুর স্বপ্ন ও কাঙ্খিত উন্নয়ন শীর্ষক ব্যান্ডবুকের মোড়ক উম্মোচন। দেশের উন্নয়নের যে স্বপ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেখেছিলেন তা বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা সফল করতে কুষ্টিয়াব্যাপী জেলা পরিষদ বঙ্গবন্ধু স্কয়ার, রবীন্দ্র -লালন উদ্দান, জেলা পরিষদ অডিটরিয়ামসহ যে সকল উন্নয়ন মুলক  কর্মকান্ড বাস্তবায়ন করেছে তা এই ব্যান্ডবুকের মাধ্যমে তুলে ধরা হয়।

১৪ই জুন সন্ধ্যা সাড়ে ৭টা কুষ্টিয়া শহরস্থ দিশা টাওয়ারে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি হাজী রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহবুবুল আলম হানিফ, এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন আসগর আলী,সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগআ,ক,ম সরোয়ার জাহান বাদশা, সাংসদ , কুষ্টিয়া-১ আসন, ডা.  মন্তানজীদ, জেলা নাগরিক কমিটির সভাপতি সাইদুল ইসলাম, জেলা প্রশাসক,কুষ্টিয়া এছাড়াও দলীয় নেতাকর্মীসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুল আলম হানিফ বলেন সরকারের সকল উন্নয়নে বিএনপি-জামাত ষড়যন্ত্র করে আসছে। এই ষড়যন্ত্র প্রতিরোধ করে দেশে উন্নয়নের এই ধারা সকলকে এগিয়ে নিতে হবে। এসময় তিনি কুষ্টিয়া জেলার উন্নয়নে জেলা পরিষদের প্রশংসার পাশাপাশি উন্নয়নমুলক দিক নির্দেশনা দেন।