পাবিপ্রবির নতুন প্রক্টরের দায়িত্ব পেলেন মোঃ কামাল হোসেন

পাবিপ্রবির নতুন প্রক্টরের দায়িত্ব পেলেন মোঃ কামাল হোসেন

পাবিপ্রবির নতুন প্রক্টরের দায়িত্ব পেলেন মোঃ কামাল হোসেন

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি ) নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ কামাল হোসেন।সোমবার (২৭ জুন ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ২৮ জুন (মঙ্গলবার) পূর্বাহ্ন হতে কার্যকর করে বিশ্ববিদ্যালয়ের পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত আপনাকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এর দায়িত্ব প্রদান করা হলো। প্রক্টর এর দায়িত্ব পালনের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মানুযায়ী আপনি ভাতাদি প্রাপ্য হবেন।

নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পাওয়ায় অনুভুতি ও ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাইলে মোঃ কামাল হোসেন বলেন, "আমি  বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন  ম্যামকে ধন্যবাদ জানাই আমাকে এই দায়িত্ব দেওয়ার জন্য। উনি আমার উপর আস্থা রেখে এই দায়িত্ব অর্পণ করেছেন। আমি চেষ্টা করবো এই দায়িত্ব যথাযথভাবে পালন করতে।"

এ সময় তিনি আরও বলেন- "প্রক্টরের দায়িত্ব হলো বিশ্ববিদ্যালয়ের আইন শৃঙ্খলা পরিস্থির স্থিতিশীল রাখা। আমি সকলের সার্বিক সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে চেষ্টা করবো"।