সাবেক বান্ধবীকে নিগ্রহ, আদালতে যেতে হচ্ছে কিরিওসকে

সাবেক বান্ধবীকে নিগ্রহ, আদালতে যেতে হচ্ছে কিরিওসকে

ছবি: সংগৃহীত

আবারও খবরের শিরোনাম অস্ট্রেলীয় টেনিস নিক কিরিওস। আগামী মাসে ক্যানবেরার একটি আদালতে হাজিরা দিতে হবে বিতর্কিত এই তারকাকে। গত বছর নিজের সঙ্গীকে নিগ্রহের অভিযোগের জবাবই আদালতে হাজির হয়ে দিতে হবে তাঁকে। অস্ট্রেলিয়ার ক্যাপিটাল টেরিটরি পুলিশ অবশ্য সরাসরি কিরিওসের নাম উল্লেখ করেনি। তবে ক্যানবেরা টাইমসকে কিরিওসের কৌঁসুলিই তথ্যটি জানিয়েছেন। তিনি ক্যানবেরা টাইমসকে বলেছেন কিরিওসের বিরুদ্ধে অভিযোগটি ‘পারিবারিক কলহ’–সংক্রান্ত।

কিরিওস এমন একটা সময়ে আদালতের সমন পেলেন, যখন এই অস্ট্রেলিয়ান টেনিস খেলোয়াড় উইম্বলডনের কোর্টে লড়ছেন। এরই মধ্যে তিনি কোয়ার্টার ফাইনালে উঠেছেন। তবে এবারের উইম্বলডনে এরই মধ্যে নানা কারণে তিনি বিতর্কের জন্ম দিয়েছেন।

২০২১ সালের ডিসেম্বরে কিরিওস তাঁর সাবেক প্রেমিকা চিয়ারা পাসারিকে শারীরিকভাবে নিগ্রহ করেন বলে অভিযোগটি উঠেছিল। তাঁর কৌসুলি জেসন মফেট জানিয়েছেন, এটা পারিবারিক কলহ–সংক্রান্ত ঘটনা। তিনি এ মুহূর্তে পুরো ব্যাপারটি নিয়ে এর বেশি কোনো মন্তব্য করেননি। তবে তিনি জানিয়েছেন, কিরিওস এই অভিযোগটি যথেষ্ট গুরুত্বের সঙ্গেই নিয়েছেন। বুধবার কিরিওস উইম্বলডন কোয়ার্টার ফাইনালে ক্রিস্টিয়ান গারিনের বিপক্ষে কোর্টে নামবেন।