কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী আনিসের দাফন সম্পন্ন

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী আনিসের দাফন সম্পন্ন

ছবি- নিউজজোন বিডি

কুষ্টিয়া প্রতিনিধি: জাতীয় প্রসক্লাবের সামনে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যাকারী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী আনিসুর রহমানের দাফন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টিতে তার নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার বিকেলে প্রেসক্লাবের সামনে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টার সময় তাকে দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মঙ্গলবার সকালে তিনি মারা যান।

মৃত আনিসের স্ত্রী রুমিনারহমান স্বপ্না জানান, তার স্বামী হেনোলাক্স কোম্পানিতে ১ কোটি ২৬ লাখ টাকা বিনিয়োগ কওে প্রথম দিকে মাসিক লভ্যাংশ পেতো সেটা দিয়ে তাদেও সংসার ভালোভাবে চলে যেতো। কিন্তু বেশ কিছুদিন যাবত মাসের লভ্যাংশের টাকা হেনোলাক্স কোম্পানি দেয়া বন্ধ করে দেয়। যেটা লভ্যাংশসহ বর্তমানে ৩ কোটি টাকায় দাঁড়িয়েছে। তার স্বামী টাকা ফেরত চাইলে তারা না দিয়ে টালবাহানা করতে থাকে। এসব বিষয় নিয়ে আনিস সবসময় মানুষিকভাবে বিপর্যস্ত থাকতো।

জুলাই মাসের ১ তারিখে আনিস ঢাকা রওনা হয় এবং সোমবার  দুপুরে মোবাইল ফোনে তাকে জানায় শরীরটা ভালো লাগছেনা রেস্ট করবে। তিনি তার স্বামীকে বলেন ঠিক আছে ঘুম থেকে উঠে ফোন দিও। এরপর আর তার স্বামীর সাথে কথা হয়নি। বিকেল ৫ টার দিকে তার ননদ রোশনা মোবাইলে ফোন দিয়ে তাকে জানায় আনিস গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। মঙ্গলবার সকালে তিনি তার স্বামীকে দেখতে ঢাকার উদ্দেশ্য রওনা হয়ে যশোর পর্যন্ত পৌঁছালে তার মেজো ভাসুর নজরুল ইসলাম মোবাইলে জানায় তোমাদেও আসার দরকার নেই আনিস মারা গেছে। তিনি তাদেও টাকা ফিওে পাবার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।