কুষ্টিয়ার ভেড়ামারায় হত্যা মামলার প্রধান আসামীসহ আটক ২

কুষ্টিয়ার ভেড়ামারায় হত্যা মামলার প্রধান আসামীসহ আটক ২

কুষ্টিয়ার ভেড়ামারায় হত্যা মামলার প্রধান আসামীসহ আটক ২

কুষ্টিয়ার ভেড়ামারায় রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজার হত্যার প্রধান আসামীসহ আটক ২। ভেড়ামারা উপজেলায়  রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজার লোকমান হোসেন বকেয়া বিলের ২ দুই লক্ষ পাঁচ হাজার টাকা আনতে গেলে খুন হন। আজ সকালের দিকে কুষ্টিয়া র‌্যাব-১২ এর কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান র‌্যাবের কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।

হত্যাকান্ডে জড়িত থাকা দপর্ণ হার্ডওয়্যার মালিক দপর্ণ আলী (৬১) ও সোহানুর রহমান সোহান (২২) কে নামে দুইজনকে আটক করে র‌্যাব-১২। হত্যাকান্ডের সময় আলামত হিসেবে তাদের গায়ে রক্তমাখা জামা কাপড় উদ্ধার করে র‌্যাব। আটকৃত হলেন ভেড়ামারা উপজেলার দর্পণ হার্ডওয়্যার মালিক দর্পণ আলী ও তার ছেলে সোহানুর রহমান সোহান।

এ সময় র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, গত ২০২২ সালের ১ আগষ্টে নিহত লোকমান হোসেন কোম্পানির মালের অর্ডার নেওয়া ও বকেয়া বিল আদায়ের জন্য ভেড়ামারা উপজেলা এলাকার দর্পণ হার্ডওয়্যার দোকানে যান ।

দোকান মালিক তার ছেলের সাথে বকেয়া টাকা আত্মসাতের জন্য ম্যানেজারকে হত্যার পরিকল্পনা করেন। ঐ দিন বিকালে টাকা দেওয়ার নাম করে লোকমান হোসেনকে ভেড়ামারায় নিজ গোডাউনে নিয়ে যান এবং নিহতর তার গলায় পিছিয়ে পিছন থেকে হাতুরি আঘাত করে নিমর্মভাবে হত্যা করে। এই হত্যার অভিযোগে চারজনকে অভিযুক্ত করেন র‌্যাব-১২।

হত্যাকান্ডে জড়িত অন্য আসামী প্রান্ত ইসলাম সাব্বির ও শুভ নামে  দুইজন পলাতক রয়েছে। তাদেরকে ধরতে র‌্যাবের অভিযান অব্যহত আছে বলে জানান তিনি ।