পাবনায় প্রতিবেশীর বাথরুমে মিলল স্কুলশিক্ষার্থীর মৃতদেহ

পাবনায় প্রতিবেশীর বাথরুমে মিলল স্কুলশিক্ষার্থীর মৃতদেহ

পাবনায় প্রতিবেশীর বাথরুমে মিলল স্কুলশিক্ষার্থীর মৃতদেহ

পাবনা থানা পুলিশ এক গ্রামের প্রতিবেশীর বাথরুম থেকে রোমিও (৮) নামের ৩য় শ্রেণির এক স্কুলশিক্ষার্থীর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করেছে। তাকে পিটিয়ে হত্যা করে মৃতদেহ বাথরুমে ফেলে রাখা হয়েছে বলে পুলিশের ধারণা।

মঙ্গলবার (১৬ আগস্ট) প্রত্যুষে পাবনা সদর উপজেলার চর তারাপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গী গ্রামের মির্জা মশিউর রহমানের বাড়ির বাথরুম  থেকে শিশুটির মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত রোমিও উপজেলার বালিয়াডাঙ্গী গ্রামের মাসুদ আলীর ছেলে ও বালিয়াডাঙ্গী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থীছিল।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার (১৫ আগস্ট) সকালে বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। অনেক  খোঁজাখুজি করে তাকে না পেয়ে এলাকায় মাইকিংও করে পরিবারের সদস্যরা। অবশেষে মঙ্গলবার প্রত্যুষে প্রতিবেশী মশিউরের বাড়ির বাথরুমে রোমিওর মৃতদেহ দেখতে পেয়ে তাদের খবর দেন প্রতিবেশীরা। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান,‘খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বলা জানা যাবে মৃত্যুর প্রকৃত ঘটনা।’