আপনি ফর্মে ফিরে আসুন, দোয়া করছি : কোহলিকে শাহিন আফ্রিদি

আপনি ফর্মে ফিরে আসুন, দোয়া করছি : কোহলিকে শাহিন আফ্রিদি

ছবি: সংগৃহীত

দোয়া করছি, আপনি ফর্মে ফিরে আসুন- এভাবে ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলির উদ্বুদ্ধ করলেন পাকিস্তানি ফাস্ট বোলার শাহিন আফ্রিদি। তার এই বক্তব্য সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শাহিন আফ্রিদির সাথে বিরাট কোহলির ওই সাক্ষাতের ভিডিও অথবা ছবি আরো আগেই দেখা দেঘে। তবে এই দুই তারকার মধ্যে কী কথা হয়েছিল, তা তাতে বোঝা যায়নি। পাকিস্তান ক্রিকেটের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে দুজনের সাক্ষাতের ভিডিওটি আগে শেয়ার করা হয়েছিল, ব্যাকগ্রাউন্ড সাউন্ডের কারণে দুজনের মধ্যে কথোপকথন বোঝা যায়নি।

কিন্তু এখন এমন একটি ভিডিও সামনে এসেছে, যাতে দু’জনের কথোপকথনটি স্পষ্ট শোনা যাচ্ছে। আসলে পাকিস্তান ক্রিকেটের তরফ থেকে এই নতুন ভিডিওটি শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে প্রথমে বিরাট কোহলি পাকিস্তানি ফাস্ট বোলারকে তার চোট নিয়ে প্রশ্ন করেন। এর পর শাহিন বিরাটকে কেমন আছেন জিজ্ঞেস করলেন এবং এমন কিছু বললেন যা এখন সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হচ্ছে।

এই ভিডিওতে আফ্রিদিকে বলতে শোনা যায়, ‘আমি আপনার জন্য দোয়া করছি, আপনি শিগগিরই ফর্মে ফিরবেন।’

বিরাট কোহলি কিছু সময়ের জন্য ভালো ফর্মে নেই এবং ভক্তরা আশাবাদী যে বিরাট এশিয়া কাপেই ফর্মে ফিরবেন। শাহিন ও বিরাটের এই কথোপকথনে বোঝা যায় যে উভয় দেশের খেলোয়াড় একে অপরের প্রতি কতটা শ্রদ্ধাশীল। এ কথোপকথনটি শুনলে আপনারও মন ভালো হয়ে যাবে। এশিয়া কাপে দুই দল মুখোমুখি হওয়ার আগে এম ভিডিও সকলের মন জিতেছে।

শাহিন আফ্রিদি এশিয়া কাপ থেকে চোটের জন্য ছিটকে গেলেও, তিনি পাকিস্তান টিমের সাথেই রয়েছেন। যে কারণে বুধবার বিরাট কোহলিদের সাথে দেখা হয়ে যায় শাহিন আফ্রিদিরও।

এর আগে অবশ্য পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের সাথে কোহলির দেখা হওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ বার পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শাহিন আফ্রিদি এবং ভারতীয় খেলোয়াড়দের সাক্ষাতের একটি ভিডিও পোস্ট করেছিল যাতে বিরাট কোহলি ছাড়াও ঋষভ পন্ত, কেএল রাহুল, যুজবেন্দ্র চাহালদের সাথে আফ্রিদিকে খোশমেজাজে গল্প করতে দেখা গেছে।
সূত্র : হিন্দুস্তান টাইমস