‘যাকাত এডমিনিস্ট্রেশন’ বইয়ের মোড়ক উন্মোচন

‘যাকাত এডমিনিস্ট্রেশন’ বইয়ের মোড়ক উন্মোচন

‘যাকাত এডমিনিস্ট্রেশন’ বইয়ের মোড়ক উন্মোচন

আমেরিকার ইউনিভার্সিটি অব নিউ অর্লিন্সের ইকোনমিক্স ও ফিন্যান্স বিভাগের অধ্যাপক ড. এম কবির হাসানের লেখা 'যাকাত এডমিনিস্টেশন : প্রিন্সিপাল অ্যান্ড কন্টেম্পরারি প্র্যাকটিসেস'শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।  

শুক্রবার (২৬ আগস্ট ২০২২) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) লেকচার থিয়েটার ভবনে উচ্চতর মানববিদ্যা গবেষণা কেন্দ্রে মমতাজুর রহমান তরফদার সভাকক্ষে এ মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ইসলামিক থ্যট-এর (বিআইআইটি) আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও বিআইআইটি'র ট্রাস্টি মাহবুব আহমেদের সভাপতিত্বে ও ড. সৈয়দ শহীদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে উদ্বোধনী বক্তৃতা করেন বিআইআইটি'র মহাপরিচালক ড. এম আবদুল আজিজ‌ ।

প্রধান আলোচক হিসেবে বইয়ের পরিচিতি ও মূল বক্তৃতা করেন বইটির লেখক অধ্যাপক ড. এম কবির হাসান। বক্তৃতা করেন মালেশিয়ার ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটির সাবেক অধ্যাপক ড. আতাউল হক প্রামানিক, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও এক্সিম ব্যাংকের সাবেক ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এবং আইসিবি ইসলামি ব্যাংকের ইন্ডিপেন্ডেন্ট ডিরেক্টর মো. ফরিদ উদ্দিন আহমেদ, ড. মুহাম্মদ মনজুর-ই-এলাহী প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।